Top

নড়াইলে প্রেমিকার আপত্তিকর ছবি ভাইরাল, তরুনীর আত্মহত্যা

১৭ এপ্রিল, ২০২২ ১১:৪২ পূর্বাহ্ণ
নড়াইলে প্রেমিকার আপত্তিকর ছবি ভাইরাল, তরুনীর আত্মহত্যা
নড়াইল প্রতিনিধি :

প্রেমিকের সাথে সময় কাটানো বিশেষ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও পরিবারে কাছে ছড়িয়ে যাওয়ায় লোকলজ্জা ও ক্ষোভে-অপমানে আত্মহত্যা করেছেন প্রেমিকা জান্নাতুল ফেরদৌস বর্ষা (১৯) নামে এক কলেজছাত্রী।

এ ঘটনার পর প্রেমিক তাশরিফ পলাতক রয়েছেন। ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়া উপজেলার মাইগ্রামে। শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে বাড়িতে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

জন্নাতুল লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের মাইগ্রামের বাচ্চু মিয়ার মেয়ে এবং খুলনা বয়রা সরকারি মহিলা কলেজ থেকে এ বছর জিপিএ-৫ পেয়ে এইচএসসি পাস করেছে।

জানা যায় , লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউপির পাঁচুড়িয়া গ্রামের শহিদুল থান্দারের ছেলে তাশরিফের সঙ্গে বর্ষার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাশরিফ নড়াইল ভিক্টোরিয়া কলেজের ছাত্র ও সম্পর্কে জান্নাতুলের খালাতো ভাই। তাদের প্রেমের সম্পর্ক একসময় আপত্তিকর পর্যায়ে পৌঁছায়। তাশরিফ গোপনে তার অন্তরঙ্গ মুহূর্তের ছবি মোবাইলে ধারণ করে রাখে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় অনৈতিক মেলামেশার প্রস্তাব দেন তাশরিফ। প্রস্তাবে বর্ষা রাজি না হওয়ায় তাশরিফের কাছে থাকা আপত্তিকর ছবি বর্ষা এবং খুলনায় তার এক বান্ধবীর মোবাইলে পাঠান।

এরপর ওই ছবি নিহত জান্নাতুলের ভাই দাউদ শেখের মোবাইলে পাঠান বর্ষার বান্ধবী। ছবির বিষয়টি পরিবার ও আত্মীয় স্বজনদের মধ্যে জানাজানি হয়ে যায়। লোক-লজ্জার ভয়ে ও ক্ষোভে শুক্রবার বিকেলে বাড়ির নির্মাণাধীন ভবনের সিলিং ফ্যানের হুকের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন বর্ষা।

খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ ওইদিন রাতেই মরদেহ উদ্ধার করে এবং শনিবার (১৬ এপ্রিল) সকালে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বর্ষার পরিবার সূত্রে জানা যায়, এ ঘটনার পর বর্ষার মা তার মোবাইলে আপত্তিকর ছবি দেখতে পেয়ে মেয়েকে গালিগালাজ করেন। এদিকে প্রেমিক তাশরিফের মা বর্ষার বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে বকাঝকা করে শাসিয়ে আসেন।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যা প্ররোচনার অভিযোগ মামালা দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার