Top

সিরাজগঞ্জে লার্নিং এন্ড আর্নিং উন্নয়ন প্রকল্পের সেমিনার

২১ এপ্রিল, ২০২২ ৭:৫০ অপরাহ্ণ
সিরাজগঞ্জে লার্নিং এন্ড আর্নিং উন্নয়ন প্রকল্পের  সেমিনার
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রযুক্তি বিভাগের লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরের দিকে শহিদ এম মনসুর আলী অডিটোরিয়ামে ইন ফেলাক, প্রাইম টেক ও স্পেন স্টুডিও যৌথ পরিচালনায় এ সেমিনার অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ওই বিভাগের প্রকল্প পরিচালক (উপসচিব) মো: হুমায়ুন কবীর। তিনি বলেন, সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের তথ্য প্রযুক্তি বিভাগের লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্প চালু করা হয়েছে। এ প্রকল্পের মাধ্যমে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীরা নিজের কর্ম দক্ষতা অর্জন করছে। এজন্য এ ধরনের উদ্যোগ অনেক প্রশংসোনীয়। দেশ এখন ডিজিটালে পরিনত হয়েছে। সব ক্ষেত্রে বাংলাদেশের উন্নয়নের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন আইসিটি ডিভিশনের সকল কর্মকান্ড।

এ সেমিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এবং অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি
কমিশনার রেদোয়ান আহমেদ রাফি, জেলা কালচারাল অফিসার মাহমুদুল হাসান লালন, শিক্ষক আব্দুল হান্নান, শিক্ষক আব্দুল জব্বার, শিক্ষক মোহাম্মদ রুহুল আমিন প্রমূখ।

এ সেমিনার শেষে প্রধান অতিথি ও
বিশেষ অতিথি মোবাইল এন্ড ডেভেলপমেন্ট ৪ মাসের কোর্সের
শিক্ষার্থীদের মাঝে সাটিফিকেট প্রদান করেন।

শেয়ার