Top

লালমনিরহাটের বিকাশ এজেন্টকে কুপিয়ে হত্যা, আটক ১

২২ এপ্রিল, ২০২২ ১:০৮ অপরাহ্ণ
লালমনিরহাটের বিকাশ এজেন্টকে কুপিয়ে হত্যা, আটক ১
লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটের কালীগঞ্জে এক বিকাশ এজেন্ট ও মোবাইল  ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে  ছিনতাইকারীরা ।  এসময় তার কাছে থাকা টাকা ছিনতাই করেছে তারা। এ ঘটনায় বৃহস্পতিবার (২১ এপ্রিল) ভোরে আল আমিন নামের এক দোকান কর্মচারীকে

জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নিহত ব্যবসায়ী আইয়ুব আলী (৪০) উপজেলার চলবলা ইউনিয়নের হাড়িশ্বর এলাকার আব্দুল মতিনের ছেলে।

পুলিশ জানায়, আইয়ুব আলী চাপারহাট বাজারে বিকাশ ও মোবাইলের ব্যবসা করতেন। বাজারের দোকান বন্ধ করে রাত দেড়টার দিকে ব্যবসার টাকা ব্যাগে নিয়ে মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় চন্দ্রপুর ইউনিয়নের বত্রিশ হাজারী গ্রামের ধনঞ্জয় কেচুর বাড়িসংলগ্ন কাঁচা রাস্তায় পৌঁছালে দুর্বৃত্তরা তারপথ রোধ করে টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে হামলা চালয়।

এতে আইয়ুব আলী মোটরসাইকেল থেকে মাটিতে লুটে পড়ে গেলে দুর্বৃত্তরা রামদা দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। নিহতের স্বজনদের দাবি যারাই এ ঘটনার সাথে জড়িত তাঁদেরকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করতে হবে।
নিহতের স্রী চামেলী খাতুন বলেন,আমার স্বামী একজন সৎ ও প্রতিষ্ঠিত ব্যবসায়ী, তাকে কেন এভাবে হত্যা করা হলো। তিনি এ নির্মম হত্যাকান্ডের সুষ্ঠু বিচার চান।
এ বিষয়ে লালমনিরহাটের সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস চন্দ্র রায় বলেন, অপরাধী যারাই হউক তাদের আইনের আওতায় আনা হবে। একজনকে জিজ্ঞেসাবাদের জন্য আনা হয়েছে। আশা করছি খুব শীঘ্রই এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন হবে।

শেয়ার