Top

গোপালগঞ্জে মাইক্রোবাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত

২৩ এপ্রিল, ২০২২ ২:৩৯ অপরাহ্ণ
গোপালগঞ্জে মাইক্রোবাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত
গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাইক্রোবাস ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও মেডিকেল কলেজের ছাত্র দুই বন্ধু নিহত হয়েছেন।

আজ শনিবার (২৩ এপ্রিল) সকালে ঢাকা–খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মাজড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার উপ-পরিদর্শক সজীব কুমার মন্ডল দূর্ঘটনায় নিয়ত হবার বিষয়টি নিশ্চত করেছেন।

নিহতরা হলেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও খুলনার খালিশপুরের আব্দুর রহমানের ছেলে আবদুর রহিম মাসুম (২০) ও একই এলাকার ইয়াহিয়া খানের ছেলে সাহাবুদ্দিন মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আতিকুল ইসলাম (২১)।

উপ-পরিদর্শক সজীব কুমার মন্ডল জানানা, সকালে নিহত ওই দুই বন্ধু আবদুর রহিম মাসুম ও আতিকুল ইসলাম মোটর সাইকেলে করে ঢাকা থেকে খুলনা যাচ্ছিলেন।

এসময় মোটর সাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে ঢাকামুখী দ্রুতগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মাইক্রোবাসটি মহাসড়কের পাশের গাছে সাথে সজড়ে ধাক্কা লাগে ও মোটর সাইকেলটি খাদে ছিটকে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেল চালক ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিএসই বিভাগের ছাত্র আবদুর রহিম মাসুম নিহত ও তার বন্ধু সাহাবুদ্দিন মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র আতিকুল ইসলাম মারত্মক আহত হন।

পরে পুলিশ ও স্থানীয়রা আতিকুলকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহতদের মরদেহ ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

শেয়ার