Top

সাপাহার ইউ.এন.ও’র সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

২৪ এপ্রিল, ২০২২ ৫:০৯ অপরাহ্ণ
সাপাহার ইউ.এন.ও’র সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা
সাপাহার (নওগাঁ) প্রতিনিধি :

মুজিববর্ষ উপলক্ষে নওগাঁর সাপাহারে আশ্রয়ণ প্রকল্পরে ৩য় পর্যায়ে গৃহহীনদের গৃহ প্রদান উপলক্ষে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী অফিসারের প্রেস ব্রিফিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আগামি ২৬ এপ্রিল ২০২২ ইং: মঙ্গলবার আশ্রয়ন প্রকল্পের ৩য়
পর্যায়ে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান কার্যক্রম শুভ উদ্বোধন উপলক্ষে রোববার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হল রুমে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে প্রেস ব্রিফিং করেছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন।

মাননীয় প্রধানমন্ত্রীর এই মহতী উদ্যোগকে সফল করার ক্ষেত্রে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি,বিভাগীয় কমিশনার,জেলা প্রশাসক,স্থানীয় সরকারের প্রত্যক্ষ ও পরোক্ষভারে সকলের আন্তরিকতায় আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসন কার্যক্রমের ধারাবাহিকতায় সাপাহার উপজেলায় ১ম পর্যায়ে ১২০টি ও ২য় পর্যায়ে ৬০টি সহ মোট ১৮০টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে এবং ৩য় পর্যায়ে ৪৫টি গৃহ নির্মণ করা হয়েছে।

এসময় উপজেলা প্রকৌশলী ইমরান হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামসুল কবীর সহ কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিং মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

শেয়ার