Top

সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

২৪ এপ্রিল, ২০২২ ৬:০৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের সলঙ্গা থানার চকমনোহরপুর মধ্যপাড়া গ্রামে জামে মসজিদের ইমামের বেতনের টাকা উঠানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নৃশংস হত্যা মামলার প্রধান আসামী মোঃ আকতার হোসেন (৩৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

গ্রেফতারকৃত আকতার হোসেন ওই চকমনোহরপুর গ্রামের মোঃ আমজাদ হোসেন সরকারের ছেলে। র‌্যাব-১২’র সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান মিডিয়া অফিসার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আধুনিক তথ্য প্রযুক্তি, গোয়েন্দা তথ্য ও বিভিন্ন কৌশলের মাধ্যমে রোববার রাত ২টায় সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার ধলজান গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫৬৫ পিচ ইয়াবা উদ্ধারসহ ১টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

এলাকা হতে হত্যা মামলার এজাহার নামীয় ১ নং পলাতক আসামীকে ২৪/০৪/২০২২ ইং তারিখ রাত ০২.০০ ঘটিকায় গ্রেফতার করেছে। এসময় তাহার নিকট থাকা ব্যাক্তিগত মালামাল ০১ টি মোটর সাইকেল, ০২ টি মোবাইল ফোন এবং ১,৬৫০/- টাকা হেফাজতে নেয়া হয়।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে সিরাজগঞ্জের সলঙ্গা থানার চড়িয়া শিকার দক্ষিনপাড়া গ্রামে সান ইট ভাটার পিছনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি মোটর সাইকেল, নগদ ১হাজার ৬৫০ উদ্ধারসহ ২টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

শেয়ার