Top

বাংলাদেশ প্রিমিয়ার লীগে উত্তর বারিধারা ক্লাবকে ২ গোলে হারালো শেখ জামাল

২৪ এপ্রিল, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
বাংলাদেশ প্রিমিয়ার লীগে উত্তর বারিধারা ক্লাবকে ২ গোলে হারালো শেখ জামাল
বাদল সাহা ,গোপালগঞ্জ : :

বাংলাদেশ প্রিমিয়ায় লীগ ফুটবলে গোপালগঞ্জ ভেন্যূতে চিজোকে আলেকওয়ের এক গোল ও এক অ্যাসিট-এ উত্তর বারিধারা ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে পূর্ণ তিন পয়েন্ট ঘরে তুলে নিয়েছে শক্তিশালি শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

আজ রবিবার (২৪ এপ্রিল) গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শক্তিশালি শেখ জামাল ধানমন্ডি ক্লাবের মুখোমুখি হয় উত্তর বারিধারা ক্লাব। খেলার প্রথমার্ধের ২ মিনিটের মাথায় কিছু বুঝে ওঠার আগেই মধ্য ভাগের ৩৭ নং জার্সিধারী খেলোয়াড় চিজোকে আলেকওয়ে গোল করে শেখ জামালকে এগিয়ে দেন। এরপর গোল শোধের জন্য উত্তর বারিধারা ময়িরা হয়ে উঠলে ২১ মিনিটের মাথায় মধ্য ভাগের চিজোকে আলেকওয়ে এর নিখুত পাসে মধ্য ভাগের ৩৬ নং জার্সিধারী খেলোয়াড় মুসা নাজেরে গোল করলে ২ গোলে এগিয়ে যায় শেখ জামাল। তবে দুই দল বেশ কয়েকটি সুযোগ নষ্ট করলে আর গোল না পেয়েই বিরতিতে যায়।

পরে দ্বিতীয়ার্ধে গোল শোধের জন্য ময়িরা হয়ে খেলতে থাকে উত্তর বারিধারা। কিন্তু বেশ কিছু সহজ সুযোগ নষ্ট করলে গোল বঞ্চিত হয় বারিধারা। শেখ জামালের খেলোয়াড়রাও সহজ সুযোগ নষ্ট করলে স্কোর লাইনে আর বড় করতে পারেনি শেখ জামাল। ফলে উত্তর বারিধারা ক্লাবকে ২- ০ গোলে পরাজিত করে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে আসে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

১২ মাচে ৬ জয় ও ৬ ড্রতে ২৪ পয়েন্ট দিয়ে পয়েন্ট টেবিলের ২য় স্থানে শেখ জামাল আর ১২ খেলায় ২ জয়ের বিপরীতে ২ ড্র ও ৮ পরাজয়ে ৮ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে রয়েছে উত্তর বারিধারা।

শেয়ার