Top

মাগুরায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত দুই

২৫ এপ্রিল, ২০২২ ২:৪৭ অপরাহ্ণ
মাগুরায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত দুই
আরজু সিদ্দিকী, মাগুরা :
মাগুরা-যশোর সড়কের মাগুরার শালিখা উপজেলার  হাজামবাড়ী নামক স্থানে ঢাকা থেকে আগত তেলবাহী একটি ট্রাক (নারায়ণগঞ্জ -ঢ ১১০০৯৬)  নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে এবং ঘটনাস্থলেই গাড়ীর হেলপারের মৃত্যু হয়। 
এ ঘটনায়  আহত হয়েছেন ওই ট্রাকের চালক ও আরেক জন হেলপার। শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারক নাথ বিশ্বাস জানান, বিকালে উপজেলার সীমাখালীর হাজামবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান,  বিকাল সাড়ে ৫ টার দিকে ঢাকা থেকে আগত তেলবাহী ট্রাকটি দ্রুত্ব গতিতে যশোর মুখে যাওয়ার সময় গাছের সাথে ধাক্কা লাগে। স্থানীরা চালক ও হেলপারদের কে উদ্ধার  করে শালিখা থানা পুলিশের মাধ্যমে মাগুরা সদর হাসপাতালে পাঠায়।
শালিখা থানার উপ পুলিশ পরিদর্শক দেবব্রত সরদার,  জানান, ট্রাকটি  ঢাকা থেকে খুলনার তেলের ডিপোর  দিকে যাচ্ছিলো। একপর্যায় মাগুরার শালিখা উপজেলার হাজামবাড়ী এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ট্রাক চালকের সহযোগী মেহেদী হাসান (২৪) নিহত হয়।আর চালক জাহিদুল ইসলাম ও আরেক সহযোগী ইমন আহত হন।
 শালিখা থানা পুলিশ খবর পেয়ে আহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে। আরও জানান, নিহত মেহেদী হাসানের পরিচয় পাওয়া গেছে পিতা জাহাঙ্গীর হাওলাদার তার বাড়ী খুলনার খালিশপুরের পদ্মা রোড,গোয়াল পাড়ায়।আহত দুই জন সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন তাদের পরিচয় এখনো পাওয়া যায়নি। এ ব্যাপারে শালিখা থানায় মামলা হয়েছে

 

শেয়ার