Top

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া ও শাড়ি লুঙ্গি বিতরণ

২৫ এপ্রিল, ২০২২ ৩:১৯ অপরাহ্ণ
কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় দোয়া ও শাড়ি লুঙ্গি বিতরণ
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি :

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া এবং দরিদ্র মানুষদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে।

গত রবিবার সন্ধ্যায় উপজেলার শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদ চত্ত্বরে শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ও উপজেলা পরিষদের আয়োজনে পরিষদ হলরুমে ইফতার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অপরদিকে অগ্রণী ব্যাংকের পরিচালক ও সাবেক ছাত্রলীগ নেতা খন্দকার মনজুরুল হক লাবলু প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপজেলা পরিষদ হলরুমে বসে দরিদ্র মানুষদের মাঝে ২২০০ শাড়ি ও ৩০০লুঙ্গি বিতরণ করেন।

এসব অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, উপজেলা উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানস রাকিব মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কোটালীপাড়া পৌরসভার মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ, সাবেক মেয়র এইচ এম অহিদুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফিয়া শারমিন, এডভোকেট দেলোয়ার হোসেন সরদার, প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু, ইউপি চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন, মাজাহারুল আলম পান্না, যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ, তুষার মধু উপস্থিত ছিলেন।

শেয়ার