Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

সীমানা নিয়ে বিরোধের জেরে ভাতিজার হাতে চাচা খুন

২৫ এপ্রিল, ২০২২ ৩:২৩ অপরাহ্ণ
সীমানা নিয়ে বিরোধের জেরে ভাতিজার হাতে চাচা খুন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বাড়ির সীমানা নিয়ে বিরোধের জেরে আবু বক্কর (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার সকালে উপজেলার খাড়েরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর ওই গ্রামের আলফাজ আলীর ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত সবুজ পলাতক রয়েছে।

তিনি এই গ্রামের রুকু মিয়ার ছেলে। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর ভূঁইয়া জানান, বক্করের সঙ্গে তার প্রতিবেশী সবুজের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলছিল। তারা দুইজন সম্পর্কে চাচা-ভাতিজা হন।

বিরোধের জেরে সোমবার সকালে সবুজ তার চাচা বক্করকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়। অভিযুক্ত সবুজকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার