Top

ফরিদপুরে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ

২৬ এপ্রিল, ২০২২ ৪:৫৯ অপরাহ্ণ
ফরিদপুরে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশ
ফরিদপুর প্রতিনিধি :

ঢাকার নিউ মার্কেট ব্যবসায়ী হত্যা ও বিএনপি নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে ফরিদপুরে মহানগর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ আজ সকাল ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সভায় বক্তারা বলেন ঢাকার নিউমার্কেটের ঘটনা বর্তমান সরকারের সন্ত্রাসী ছাত্রসংগঠন ছাত্রলীগ নেতাকর্মীরাই ঘটিয়েছে অথচ এর দোষ দেয়া হচ্ছে বিএনপি নেতাকর্মীদের উপর। তাদের করা হচ্ছে গ্রেফতার অত্যাচার ও মামলা।

বিএনপি নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশেই দল পরিচালিত হবে এখানে কারো কথা বলার সুযোগ নেই।

বক্তারা অভিযোগ করে বলেন রাতের আধারে ক্ষমতা গ্রহণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশ চালাচ্ছেন এভাবে বেশিদিন চলতে দেয়া হবে না। পবিত্র ঈদের পরেই কঠোর গণআন্দোলন গড়ে তুলে এই সরকারের পতন ঘটানো হবে। এর আগে বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল সহকারে নেতাকর্মীরা সভাস্থলে যোগ দেন।

মহানগর বিএনপির আহবায়ক এ এফ এম কাইয়ুম জঙ্গির সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন নবগঠিত বিএনপির মহানগর কমিটির সদস্য সচিব এডভোকেট মোদাররেস আলী ইছা, সদস্য সচিব একে কিবরিয়া স্বপন, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার হোসেন শিথিল। অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোহাম্মদ মিরাজ।

শেয়ার