Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

মিরসরাইয়ে ‌‘বাহার ডাকাত’ গ্রেপ্তার, বিদেশি মদসহ যুবক ধরা

২৬ এপ্রিল, ২০২২ ৫:৫৬ অপরাহ্ণ
মিরসরাইয়ে ‌‘বাহার ডাকাত’ গ্রেপ্তার, বিদেশি মদসহ যুবক ধরা
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের হাদিফকিরহাট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৯ লিটার বিদেশি মদসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। অন্যদিকে মিরসরাই সদর ইউনিয়নের আবুনগর গ্রাম থেকে পূর্বের ডাকাতি মামলায় এক ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, বিশেষ অভিযানের অংশ হিসেবে এসআই মো. রাজিব তালুকদার ও এসআই গৌর চন্দ্র সাহার নেতৃত্বে পুলিশের একটি টিম সোমবার রাত ২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী অংশে হাদীফকিরহাট বাজার এলাকায় গাড়ি তল্লাশি চালায়। এসময় রিল্যাক্স পরিবহনের একটি বাসে তল্লাশি করে ৯ লিটার বিদেশি মদসহ চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার দেওয়ান নগর গ্রামের মৃত মো. নুরুল আলমের ছেলে মো. আব্দুল হালিমকে (৩৯) আটক করা হয়।

এদিকে ডাকাতি মামলার আসামি মিরসরাই সদর ইউনিয়নের আবুনগর গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে মীর হোসেন বাহারকে (৩৮) গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় ডাকাতিসহ ৮টি মামলা রয়েছে। উক্ত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

 

শেয়ার