Top

মাধবপুরে যুবতীর স্তন কেটে হত্যার চেষ্টা, চিকিৎসার দায়িত্ব নিলেন উপজেলা প্রশাসন

২৬ এপ্রিল, ২০২২ ৮:২৯ অপরাহ্ণ
মাধবপুরে যুবতীর স্তন কেটে হত্যার চেষ্টা, চিকিৎসার দায়িত্ব নিলেন উপজেলা প্রশাসন
মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া এক যুবতীকে ছুরিকাঘাত করে স্তন কেটে হত্যার চেষ্টা কিশোরীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মঈনুল ইসলাম মঈন।

মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মঈনুল ইসলাম মঈন জানান, হবিগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা এবং প্রত্যক্ষ তত্ত্বাবধানে জেলা প্রশাসনের পাশাপাশি উপজেলা প্রশাসন, মাধবপুর স্বপ্নার চিকিৎসার সকল ব্যয়ভার বহনসহ পরিবারটির পাশে থাকবে। পুলিশ বিভাগের সহায়তায় অতি শীঘ্রই দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় নিয়ে আসা হবে।

উল্লেখ্য গত ১৭ এপ্রিল রোববার রাতে পাশ্ববর্তী ঘরে থাকা স্বপ্নার ফুফু হামীদা বেগম প্রতিদিনের মত সেহরী খাওয়ার জন্য স্বপ্নাকে ডেকে দেয়। এসময় স্বপ্না ঘুম থেকে উঠে টিউবওয়েলে মুখ ধুতে গেলে আগে থেকেই উৎপেতে থাকা সুমন ও তার বন্ধু নাইম স্বপ্নাকে মুখে চেপে ধরে ধারালো ছুরি দিয়ে স্বপ্নার দুই স্তনসহ শরীলের বিভিন্ন স্থানে আঘাত করে। বাম হাতের কব্জি কাটার চেষ্টা করলে স্বপ্নার আত্মচিৎকারে স্বপ্নার বাবা ও আশপাশের লোকজন ছুটে আসলে বখাটে সুমন ও নাইম পালিয়ে যায়। এসময় স্বপ্নাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

শেয়ার