Top

কেশবপুরে ২১ হাজার ৫৩৭ পরিবার পাচ্ছে ঈদের চাল

২৯ এপ্রিল, ২০২২ ৭:৩২ অপরাহ্ণ
কেশবপুরে ২১ হাজার ৫৩৭ পরিবার পাচ্ছে ঈদের চাল
কেশবপুর (যশোর) প্রতিনিধি :

কেশবপুরে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২১ হাজার ৫৩৭ পরিবারকে দেওয়া হচ্ছে ১০ কেজি করে চাল। সরকারের খাদ্য নিরাপত্তার ভার্নারেবল গ্রুপ ফিডিংয়ের (ভিজিএফ) কর্মসূচির আওতায় উপকারভোগীদের মাঝে বিনামূল্যে ওই চাল গত বুধবার থেকে বিতরণ করা হচ্ছে। এর মধ্যে কেশবপুর পৌরসভার ৪ হাজার ৬২১ পরিবার ও উপজেলার ১১টি ইউনিয়নের ১৬ হাজার ৯১৬ পরিবার পাচ্ছেন এ চাল।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার ত্রিমোহিনী ইউনিয়নে ১ হাজার ১৬৬, সাগরদাঁড়িতে ২ হাজার ২৫৩, মজিদপুরে ১ হাজার ৬৯১, বিদ্যানন্দকাটিতে ১ হাজার ৩৪৯, মঙ্গলকোটে ১ হাজার ৬৩০, কেশবপুর সদরে ১ হাজার ৬৬৭, পাঁজিয়ায় ১ হাজার ৭১১, সুফলাকাটিতে ১ হাজার ২৫৫, গৌরীঘোনায় ১ হাজার ৫১৫, সাতবাড়িয়ায় ১ হাজার ৩৬১ ও হাসানপুর ইউনিয়নে ১ হাজার ৩১৮টি উপকারভোগী পরিবারকে ঈদুল ফিতর উপলক্ষে ১০ কেজি করে ভিজিএফ’র চাল দেওয়া হচ্ছে। এ সকল ইউনিয়নের সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান-মেম্বার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি ট্যাগ অফিসারের উপস্থিতিতে বিতরণ করা হচ্ছে চাল।

কেশবপুর পৌরসভার বাজার পরিদর্শক মিজানুর রহমান বলেন, পৌরসভার আওতাধীন ৪ হাজার ৬২১ পরিবার পাচ্ছে ১০ কেজি করে ভিজিএফ’র চাল।

এ ব্যাপারে কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন বলেন, আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পৌরসভা ও ১১টি ইউনিয়নের ২১ হাজার ৫৩৭ পরিবারের মাঝে বিনামূল্যে ১০ কেজি করে চাল বিতরণ শুরু হয়েছে। সুষ্ঠুভাবে ওই চাল বিতরণ স¤পন্নের জন্য একজন করে ট্যাগ অফিসার তদারকির জন্য রয়েছেন।

শেয়ার