Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

নোয়াখালীতে সাত বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার ১

৩০ এপ্রিল, ২০২২ ৪:১৩ অপরাহ্ণ
নোয়াখালীতে সাত বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে গ্রেপ্তার ১
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোর্ট ইউনিয়নে (৭) বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে সুমন (২৬) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩০এপ্রিল) সকালে এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

এর আগে, মৌখিক অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযুক্ত আসামিকে উপজেলার পশ্চিম বদলকোট গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো.সুমন একই উপজেলার বদলকোর্ট ইউনিয়নের পশ্চিম বদলকোট গ্রামের শেখ বাড়ির আব্দুল কুদ্দুছের ছেলে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান ,গত শুক্রবার সকালে নির্যাতিত শিশুটির মা বাড়ির পাশে একটি বাসায় ঝিয়ের কাজ করতে যায়। তখন তাঁর সাত বছর বয়সী মেয়েটি মায়ের সঙ্গে ছিল। দুপুরের দিকে শিশুটি তার মাকে বলে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়। বাড়ি ফেরার পথে মধ্যে শিশুটিকে তার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে সুমন পার্শ্ববতী জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে বিষয়টি শিশু তার মাকে জানায়। ভিকটিমের মা শুক্রবার রাতে মৌখিক অভিযোগের দিলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত সুমনকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির মায়ের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আসামিকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার