Top

হেলিকপ্টারে  বাড়ী আসলেন ঢাকাই চলচ্চিত্রের নায়ক ও প্রযোজক নজরুল ইসলাম রাজ।

০১ মে, ২০২২ ৭:০৮ অপরাহ্ণ
হেলিকপ্টারে  বাড়ী আসলেন ঢাকাই চলচ্চিত্রের নায়ক ও প্রযোজক নজরুল ইসলাম রাজ।
বাদল সাহা, গোপালগঞ্জ : :

কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে স্ত্রী ও সন্তানকে নিয়ে হেলিকপ্টার যোগে গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার নিলখী গ্রামে এসেছে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত নায়ক ও প্রযোজক নজরুল ইসলাম রাজ।

 

আজ রবিবার (০১ মে) দুপুরে তাদের বহনকৃত হেলিকাপ্টারটি গোপালগঞ্জ সদর উপজেলার নিলখী আলীয়া মাদ্রাসা মাঠে অবতরন করেন।

 

জানাগেছে, কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে স্ত্রী ও সন্তানকে নিয়ে হেলিকপ্টার যোগে গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার নিলখী গ্রামে আসেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত নায়ক ও প্রযোজক নজরুল ইসলাম রাজ। এসময় নিলখী আলীয়া মাদ্রাসা মাঠে দূর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিব আহমেদ তাকে অভ্যর্থনা জানান।

 

নজরুল ইসলাম রাজকে বহনকৃত হেলিকাপ্টার টি মাঠে অবতরন করলে ও তার আসার খবর পেয়ে একজর দেখার জন্য কৌতুহল হলে নিলখী আলীয়া মাদ্রাসা মাঠে ভীর করেন সকল বয়সের সহস্রাধিক শিশু-নারী-পুরুষসহ উসুক জনতা।

 

গোপালগঞ্জ সদরের দূর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিব আহমেদ বলেন, নজরুল ইসলাম রাজ আমাদের এলাকার একজন কৃতি সন্তান। তিনি গ্রামের বাড়িতে আসলে সবসময় গরীব দুঃখী মানুষদের সাহায্য সহযোগিতা করেন। গ্রেফতার হবার পর তিনি কারাগারে ছিলেন। সম্প্রতি তিনি জামিনে মুক্ত হয়ে গোপালগঞ্জে আসলেন। সকাল থেকে মাদ্রাসা মাঠে তাকে এক নজর দেখার জন্য অপেক্ষা করছিল।

 

নায়ক ও প্রযোজক নজরুল ইসলাম রাজ বলেন, গোপালগঞ্জের সঙ্গে আমার নাড়ীর সম্পর্ক রয়েছে। এখানে আমি জম্মগ্রহণ করেছি। সময় পেলেই আমি এলাকায় ছুটে আসি। কারাগারে থাকার কারনে বেশ কিছুদিন এলাকায় আসতে পারিনি। তাই ঈদকে সামনে রেখে স্বপরিবারে গ্রামে চলে এসেছি। এবার আত্মীয় স্বজন ও এলাকার মানুষের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করব।

প্রসঙ্গত, ঢাকা বোর্ড ক্লাবে আলোচিত নায়িকা পরীমনির ঘটনাকে কেন্দ্র করে দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হলে তার ঘনিষ্টজন হিসেবে তখন আলোচনায় আসেন নায়ক নজরুল ইসলাম রাজ। পরে তাকে একটি মামলায় গ্রেফতার করে পুলিশ। 

শেয়ার