Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

নোয়াখালীর একলাশপুরে ব্রিজ ভেঙে আহত-২

০৭ মে, ২০২২ ৪:২৪ অপরাহ্ণ
নোয়াখালীর একলাশপুরে ব্রিজ ভেঙে আহত-২
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে হাসনহাট ব্রিজ ভেঙ্গে পিক-আপ চালক ও তার সহকারী আহত হয়েছে। আহতদের ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহতদের নাম ঠিকানা জানা যায়নি।

শনিবার (৭মে) দুপুর দেড়টার দিকে ব্রিজ ভেঙ্গে পড়ার ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, দুপুর দেড়টায় মাইজদী থেকে একটি পিক-আপ হাসনহাটের দিকে যাওয়ার সময় ওই ব্রিজে উঠে মাঝামাঝি গেলেই ব্রিজটি ভেঙ্গে পড়ে। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে পিক-আপ চালক ও তার সহকারীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে একলাশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম দিপু জানান, নোয়াখালী খাল খনন করার কারনে ব্রিজের পিলারের নিচের মাটি সরে যাওয়ার ফলে এটি ভেঙ্গে পড়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

এদিকে, ব্রিজটি ভেঙে যাওয়ায় জেলা শহর মাইজদীর সঙ্গে বেগমগঞ্জ উপজেলার হাসনহাট, শরীফপুর ও কাদিরপুরের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এবিষয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী একরামুল হক জানান, ব্রিজটি অনেক পুরোনো। ইতোমধ্যে এটি পুনঃ নির্মানের প্রস্তাবনা পাঠানো হয়েছে। অপরদিকে খাল খননের ফলে এর চারপাশের মাটি সরে যাওয়ায় এর দুর্বল স্থানে আঘাত হানায় এটি ভেঙ্গে পড়ে।

দ্রুত এর নির্মানে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

শেয়ার