Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

ফরিদগঞ্জে ৮টি তালা ভেঙে দোকানে দুর্ধর্ষ চুরি

০৭ মে, ২০২২ ৬:০২ অপরাহ্ণ
ফরিদগঞ্জে ৮টি তালা ভেঙে দোকানে দুর্ধর্ষ চুরি
শিমুল হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুরের ফরিদগঞ্জে মনতলায় গভীর রাতে আল-মদিনা ভ্যারাইটিজ ষ্টোরের ৮টি তালা ভেঙে মালামাল চুরি হয়েছে। ৭ মে শনিবার গভীররাতে আনুমানিক আড়াইটার দিকে এ চুরির ঘটনা ঘটেছে। দোকান মালিক শাওন হিন্দু সম্প্রদায় থেকে মুসলিম হয়েছেন গত এক যুগ পূর্বে।

আল-মদিনা ভ্যারাইটিজ ষ্টোরের মালিক শাওন বলেন, ‘আমি প্রতিদিনের ন্যায়ে শুক্রবার রাত ১১ টার দিকে দোকান বন্ধ করে বাসায় চলে যাই। সকালে দোকান খুলতে এসে দেখি দোকানের ঝাপ ও ৮টি তালা ভাঙ্গা। দোকানের ভেতরে গিয়ে দেখি হরলিকস্, দুধের প্যাকেট, সিগারেট, সাবান, মোবাইল রিচার্জের কার্ডসহ বিভিন্ন মালামাল নিয়ে যায় চোরচক্র। এতে আনুমানিক প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি হয়েছে বলে দাবী করেন তিনি। এর মধ্যে কিছু মাল দোকানের পেছন থেকে উদ্ধার করা হয়।’

দোকানের মালিক শাওন হিন্দু সম্প্রদায় থেকে মুসলিম হওয়ার পর থেকে এ এলাকায় থাকে। এর আগেও কয়েক বার এ দোকানে চুরির ঘটনা ঘটেছে হয়েছে।

খবর পেয়ে ৩নং সুবিদপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির খান বাবু চুরি হওয়া দোকান পরিদর্শন করেন।

চুরির বিষয়ে স্থানীয় চেয়ারম্যান মো. বেলায়েত হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, গত রাতে মনতলা বাজারে চুরি বিষটি আমার যানা নেই।

শেয়ার