Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

ঈদ সালামি ও পুরস্কার পেয়ে আনন্দে আত্মাহারা সুবিধাবঞ্চিত শিশুশিক্ষার্থীরা

০৭ মে, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ
ঈদ সালামি ও পুরস্কার পেয়ে আনন্দে আত্মাহারা সুবিধাবঞ্চিত শিশুশিক্ষার্থীরা
ফরিদগঞ্জ(চাঁদপুর) প্রতিনিধি :

ফরিদগঞ্জে সুবিধাবঞ্চিত শিশুশিক্ষা ও সামাজিক সংগঠন প্রজ্জ্বলন এর ছিন্নমূল শিশুদের নিয়ে জমকালো আয়োজনে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

গত শুক্রবার বিকালে ফরিদগঞ্জ এ.আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের কাঁঠালতলায় সুবিধাবঞ্চিত শিশুশিক্ষা ও সামাজিক সংগঠন প্রজ্জ্বলন এর মিষ্টিমুখ ও বিভিন্ন প্রতিযোগিতার মধ্যে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান সম্পন্ন করে। প্রজ্জ্বলন এর প্রতিষ্ঠাতা খাদিজা তাসনীম এর পরিচালনায় ও সদস্য সচিব শামীম হাসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (বিআরডিবি)’র চেয়ারম্যান আব্দুস সালাম আজাদ জুয়েল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, ডড়ৎষফ এষড়নধষ টিভির পরিচালক ও প্রধান সমন্বয়কারী নাসির পাঠান, ফরিদগঞ্জ পৌর যুবলীগ যুগ্ম আহ্বায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহেল দেওয়ান।
অনুষ্ঠানের শুরুতে চারটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীদের বল বদল ও চকলেট দৌঁড় এবং অতিথিবৃন্দ ও শিক্ষক প্রতিনিধিদের হাঁড়ি ভাঙ্গা,বল বদল প্রতিযোগিতা হয়। প্রতিযোগিতায় অতিথিদের মধ্যে হাঁড়ি ভাঙ্গায় প্রথম স্থান অর্জন করেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান এবং ২য় স্থান অর্জন করেন সোহেল দেওয়ান। বল বদল প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন শিক্ষক প্রতিনিধি লাভলী আক্তার, ২য় স্থান অর্জন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা খাদিজা তাসনীম ও ৩য় স্থান অর্জন করেন শিক্ষক প্রতিনিধি মেঘলা আক্তার।
এরপর আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করা হয়। আলোচনা সভায় অতিথিদের পক্ষ থেকে প্রজ্জ্বলন এর শিক্ষক প্রতিনিধি ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ঈদ সালামি প্রদান করেন এবং সকলে মিষ্টিমুখ করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সংগঠনের শিক্ষক প্রতিনিধি জাহিদুল ইসলাম রাসেল, তাহসিন মিলন,লাভলী আক্তার, সদস্য মেঘলা আক্তার, সানজিদা আক্তার, লিমা আক্তার,লাভনী এবং সূর্বণা।

শেয়ার