Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

চট্টগ্রামে তরুণীকে ধর্ষণের ঘটনায় তিন যুবক গ্রেপ্তার

০৮ মে, ২০২২ ৫:৪৩ অপরাহ্ণ
চট্টগ্রামে তরুণীকে ধর্ষণের ঘটনায় তিন যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের আকবরশাহ এলাকার মীর আউলিয়া মাজার থেকে ফুঁসলিয়ে নির্জন পাহাড়ে নিয়ে এক বাকপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৭ মে) রাতে আকবর শাহ এলাকার জঙ্গল লতিফপুর পাহাড়ি এলাকা, পাকা রাস্তার মাথা ও বন্দর থানাধীন পিসি রোড নিমতলা এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। রোববার (৮ মে) আকবরশাহ থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হলেন- বোয়ালখালী উপজেলার পশ্চিম কদুর খিল ইউনিয়নের চমদ আলী বাড়ীর সাইফুদ্দিনের ছেলে মো. নয়ন (২৯), আকবরশাহ্ এলাকার আলী আকবরের বাড়ীর মো. আবুল হোসেনের ছেলে মো. আরিফুল ইসলাম আরিফ(২৩) ও একই এলাকার মো. সোলাইমানের ছেলে মো. আব্দুল লতিফ(২২)।

পুলিশ জানায়, কুমিল্লার দেবীদ্বারের বাড়ি থেকে সৎ মায়ের সঙ্গে রাগ করে চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানা এলাকায় আসেন ২২ বছর বয়সী ওই তরুণী। শনিবার কুমিল্লা ফেরত যাওয়ার চেষ্টা করলেও টাকা না থাকায় ট্রেনে উঠতে না পেরে রেললাইনের পাশ দিয়ে পায়ে হাঁটতে থাকেন। সকাল সাড়ে ১১টায় ক্লান্ত ও ক্ষুধার্ত অবস্থায় মীর আউলিয়া মাজারের সামনে বসেছিলেন। এ সময় ২ থেকে ৩ জন অজ্ঞাত যুবকের সঙ্গে তার পরিচয় হয়। তাদের মধ্যে এক যুবক তাকে বাসায় মায়ের কাছে নেওয়ার কথা বলে মাজারের পাশে পাহাড়ের একটি নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়দের খবরে ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ। পরে প্রত্যক্ষদর্শী ও ভিকটিমের কাছ থেকে ঘটনার বর্ণনা শুনে অভিযানে নামে পুলিশের একটি টিম।

আকবরশাহ থানাধীন জঙ্গল লতিফপুর পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে মোঃ আরিফুল ইসলাম আরিফকে গ্রেপ্তার করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টায় আকবরশাহ এলাকার পাকা রাস্তার মাথা থেকে মো. নয়ন ও রাত সাড়ে ৯টায় নিমতলা থেকে আব্দুল লতিফকে গ্রেপ্তার করা হয়।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন বলেন, গ্রেপ্তারের পর আমরা তিনজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের অপরাধের কথা স্বীকার করেছে। এদের মধ্যে নয়ন ও আরিফ গতবছর অপহরণ, মুক্তিপণ আদায় ও ধর্ষণের ঘটনার মামলায় গ্রেপ্তার হয়ে জামিনে মুক্ত হয়। তাদের বিরুদ্ধে এ ঘটনায় নতুন করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার