Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

কচুয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু স্বামী গ্রেপ্তার

০৯ মে, ২০২২ ৮:৩৬ অপরাহ্ণ
কচুয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু স্বামী গ্রেপ্তার
কচুয়া(চাাঁদপুর) প্রতিনিধি :

কচুয়ায় নুসরাত ফাতেমা নিপু (৩২) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উপজেলার গোহট উত্তর ইউনিয়নের হারিচাইল গ্রামের মৎস্য ব্যবসায়ী মো. মহিন উদ্দিন ওরফে মহিনের দ্বিতীয় স্ত্রী। তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলার বরুড়া উপজেলার পাঠানপাড়া। সোমবার দুপুরে কচুয়া থানা পুলিশ নুসরাত ফাতেমা নিপুর লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরণ করে। এঘটনায় স্বামী মহিন উদ্দিন মহিনকে গ্রেফতার করা হয়েছে।

নিপুর বড় ভাই শাহেদুল হাসান ও পিতা মাহবুবুল ইসলাম জানান, গত ৩ সেপ্টেম্বর পারিবারিকভাবে নুসরাত ফাতেমা নিপুর সাথে
হারিচাইল গ্রামের মো. মহিন উদ্দিন মহিনের সাথে বিয়ে হয়। বিয়ের পর বিভিন্ন সময় তাকে শারিরিক নির্যাতন করতো বলে সে আমাদেরকে মুঠোফোনে জানাতো। ঘটনার দিন সোমবার সকাল সাড়ে আটটার দিকে মহিন তার মুঠোফোনে আমাদেরকে জানায়, নিপু আত্মহত্যা করেছে।

পিতা মাহবুবুল আলম জানান, আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এঘটনায় নিহত নিপুর বড় ভাই শাহেদুল হাসান বাদী হয়ে নিপুর স্বামী মহিনউদ্দীন ও তার প্রথম স্ত্রী মরিয়ম বেগমকেসহ অজ্ঞাতনামা ২-৩
জনকে বিবাদী করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এদিকে তাকে হত্যা করা হয়েছে নাকি সে আত্মহত্যা করেছে এ নিয়ে জনমনে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

এব্যাপারে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মহিউদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাত সাড়ে ১২টার পর নুসরাত ফাতেমা নিপু আত্মহত্যা করেছে। নিপুর বেডরুমের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুরের মর্গে প্রেরণ করা হয়েছে এবং তার স্বামী মো. মহিন উদ্দিন মহিনকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার