Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

সেনবাগে আগুনে পুড়ে ঘুমন্ত ভাই-বোনের মৃত্যু

১০ মে, ২০২২ ৩:২৭ অপরাহ্ণ
সেনবাগে আগুনে পুড়ে ঘুমন্ত ভাই-বোনের মৃত্যু
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের বীর নারায়ণপুর গ্রামে বসত ঘরে ঘুমন্ত অবস্থায় থাকা আবদুল্যাহ আল নোমান (৭) ও তার বোন লামিয়া সুলতানা মাহী (৩) আগুনে পুড়ে ছাই হয়ে মারা গেছেন।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে ওই গ্রামের বেপারি বাড়ির ইকবালের ঘরে এ মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন, ইকবাল হোসেনের ছেলে আবদুল্যাহ আল নোমান ও মেয়ে লামিয়া সুলতানা মাহী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল থেকে বৃষ্টি থাকায় দুই সন্তানকে ঘুম পাড়িয়ে বসত ঘর সংলগ্ন চুলায় ভাত রান্না বসান মা গোলাপি বেগম। এর কিছুক্ষণ পর চুলায় রান্না রেখে পুকুর ঘাটে যান গোলাপি বেগম। কিছুক্ষণ পর পুকুর ঘাট থেকে তিনি নিজের বসত ঘরে আগুন জ্বলতে দেখেন। এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন ছুঁটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। কিন্তু ততক্ষণে পুরো ঘর ও ঘরে থাকা দুই শিশু নোমান ও মাহী পুড়ে ছাই হয়ে যান। খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে সেনবাগ থানার উপ-পরিদর্শক আবদুল আউয়াল ঘটনাস্থল পরিদর্শন করেন। এমন মর্মান্তিক ঘটনার খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলম রিগান’সহ স্থানীয় জনপ্রতিনিধি ও আশপাশের হাজারো মানুষ ওই বাড়িতে ছুটে যান।

বীজবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল ও সেনবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল আউয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার