Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

চট্টগ্রাম নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

১০ মে, ২০২২ ৩:৩৫ অপরাহ্ণ
চট্টগ্রাম নগরীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম নগরীর ডবলমুরিংয়ের মনসুরাবাদ এলাকায় ট্রাকচাপায় আবু বক্কর সিদ্দিক নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি চট্টগ্রাম বন্দরের ভান্ডারী বিভাগের অফিস সহকারী হিসেবে নিয়োজিত ছিলেন।

মঙ্গলবার (১০ মে) সকালে নগরীর মুনসুরাবাদ পাসপোর্ট অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ছিদ্দিক কুড়িগ্রামের আলীপুর এলাকার মৃত নজিবুর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার উপ পরিদর্শক মাহবুব রাব্বানী অপু বলেন, সকালে বাসা থেকে বের হয়ে ঈদগাঁ থেকে দেওয়ানহাট হয়ে মোটরসাইকেল চালিয়ে নিজ কর্মস্থলে যাচ্ছিলেন সিদ্দিক। এ সময় পেছন থেকে আসা একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে গুরুতর আহত হন। হেলমেট পরা থাকলেও ট্রাকের চাপায় তিনি গুরুতর আহত হন।

পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার