Top

কেশবপুরে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ হারালেন স্ত্রী

১২ মে, ২০২২ ১১:৩৯ পূর্বাহ্ণ
কেশবপুরে স্বামীর ছুরিকাঘাতে প্রাণ হারালেন স্ত্রী
যশোর প্রতিনিধি :
যশোরের কেশবপুরে স্বামীর ছুরিকাঘাতে আহত মেরিনা (২২) নামে এক গৃহবধূ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গত ৩ মে স্বামী রিপন হোসেন উপজেলার রামচন্দ্রপুর গ্রামে পারিবারিক কলহে মেরিনাকে ছুরিকাঘাত করে মারাত্মক আহত করে।
দীর্ঘ ৮ দিন মৃত্যুর সাথে লড়ে অবশেষে বুধবার (১১ মে) দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, কেশবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মোস্তফা দফতরির ছেলে রিপন হোসেন গত ৩ মে ঈদুল ফিতরের দিন দুপুরের দিকে মেরিনার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে মেরিনাকে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে চারটি আঘাত করে। এতে মেরিনা গুরুতর আহত হলে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে প্রথমে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মেরিনার মৃত্যু হয়।
কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, রিপন গত ৩ মে মেরিনাকে ছুরি দিয়ে আঘাত করে আহত করেছিলো। এরপর যশোর সদর হাসপাতালে মেরিনা চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মারা যাবার খবর শুনেছি। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।নিহত মেরিনার পিতা উপজেলার গড়ভাঙ্গা গ্রামের আবুল কালাম আজাদ জানিয়েছেন, যৌতুকের জন্য প্রায়ই রিপন তার মেয়েকে মারপিট করতো। ঈদের দিনও টাকার জন্য মেরিনাকে ছুরিকাঘাত করে রিপন। সেই আঘাতে মেরিনা মারা গেছে।
শেয়ার