Top

মানিকগঞ্জে “আন্তর্জাতিক নার্স দিবস- ২০২২” উৎযাপন

১২ মে, ২০২২ ৭:৫৯ অপরাহ্ণ
মানিকগঞ্জে “আন্তর্জাতিক নার্স দিবস- ২০২২” উৎযাপন
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জে “আন্তর্জাতিক নার্স দিবস- ২০২২” পালন করেছে মানিকগঞ্জ নার্সিং কলেজ। এবার এই দিবসের প্রতিপাদ্য বিষয় ছিল “স্বাস্থ্য ব্যবস্থাপনায় শক্তিশালী নার্স নেতৃত্বের বিকল্প নেই -বিশ্ব স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নার্সিং খাতে বিনিয়োগ বাড়ানো ও নার্সদের অধিকার সংরক্ষণ করুন।”

আজ ১২ মে বৃহস্পতিবার সকাল দশ’টায় মানিকগঞ্জ নার্সিং কলেজ গেট থেকে কয়েক শতাধিক নার্স নিয়ে একটি শোভাযাত্রা জেলা শহরের বিজয় মেলার মাঠ হয়ে ঘুরে আসে। এসময় নার্সিং দিবসের শোভাযাত্রার উদ্বোধন করেন মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ আরশ্বাদ উল্লাহ।

এদিকে শোভাযাত্রা শেষে মানিকগঞ্জ নার্সিং কলেজের অধ্যক্ষ পদ্ম রানী ঘোষের সভাপতিত্বে কলেজের অডিটোরিয়ামে “আন্তর্জাতিক নার্স দিবস- ২০২২” উপলক্ষে এক আলোচনা সভা ও কেক কাটা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সদর হাসপাতালের নার্সিং সুপারভাইজার আনিসুর রহমান ভুঁইয়া, মানিকগঞ্জ নার্সিং কলেজের নার্সিং ইন্সট্রাক্টর নুর মহল খাতুন ও রাফিজা খাতুন, প্রভাষক মোঃ আরিফ হোসেন, সামিরন মৃধা ও ফরিদা ইয়াসমিন, মিডওয়াইফ শিক্ষিকা পারভীন আক্তার ছাড়াও ১ম, ২য়, ৩য় ও ৪র্থ বর্ষের নার্সিং শিক্ষার্থীরা।

শেয়ার