Top

দুমকিতে অশ্লীল কাজে বাঁধা দেয়ায় কুপিয়ে জখম

১৭ মে, ২০২২ ১১:০৭ পূর্বাহ্ণ
দুমকিতে অশ্লীল কাজে বাঁধা দেয়ায় কুপিয়ে জখম
পটুয়াখালী প্রতিনিধি:   :
পটুয়াখালীর দুমকিতে প্রকাশ্যে  অশ্লীল কাজে বাঁধাদানেরা কারণে  কুপিয়ে ২ জনকে জখম করেছে দুর্বৃত্তরা। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (১৬ মে) উপজেলার আঙ্গারিয়া ইউনিয়ন এর ঝাটরা গ্রামের ৬ নং ওয়ার্ডের পাতাবুনিয়া বাজার সংলগ্ন  এলাকায়  অশ্লীল কাজে  স্থানীয় লোকজন বাঁধা দেয়।
 এতে উক্ত যুবক ক্ষিপ্ত হয়ে তার লোকজনকে ডেকে এনে দেশীয় অস্ত্র সশস্ত্র নিয়ে  অশ্লীল কাজে বাঁধাদানকারী জাহিদ খান ও রুবেল খানকে   কুপিয়ে জখম করে। এসময় তাদের হামলায় আরো বেশ কয়েকজন আহত হয়।

হামলায় আহত  জাহিদ খান বলেন,  অশ্লীল কাজে  তাদের বাঁধা দিলে আমাকে  হুমকি দিয়ে চলে যায়। এরপর  ২০/২৫ জন লোকসহ  বাজারে এসে  আমাদের উপর হামলা চালায় ।

অভিযুক্ত  রায়হান খান বলেন, শামিম নামের তার এক বন্ধু একটি মেয়েকে নিয়ে পাতাবুনিয়া নদীর পাড়ে ঘুরতে এলে স্থানীয় কিছু জুয়াড়ি তার কাছ থেকে মোবাইল ও নগদ বিশ হাজার টাকা নিয়ে যায় ও মেয়েটিকে মারধর করে। বিষয়টি আমার কাছে বললে আমি মিমাংসার চেষ্টা করি। কিন্তু ব্যর্থ হয়ে বাড়িতে চলে যাই। এরপর ওদের মধ্যে কি ঝামলা হইছে আমি জানি না।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ফাতিমা আক্তার জুঁথি বলেন, দু’জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে এবং দু’জন গুরুতর আহত হয়েছে।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবদুস সালাম বলেন, এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার