Top

নড়াইলে বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের অভিযোগের প্রতিবাদে মানববন্ধন

১৮ মে, ২০২২ ৮:২০ অপরাহ্ণ
নড়াইলে বিদ্যালয়ে নিয়োগ বাণিজ্যের অভিযোগের প্রতিবাদে মানববন্ধন
নড়াইল জেলা প্রতিনিধি :

নড়াইল সদর উপজেলার তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইমদাদুল ইসলাম ও প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ মন্ডলের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নবাসীর আয়োজনে তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময়ে সেখানে উপস্থিত ছিলেন, তুলারামপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান টিপু সুলতান, তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইমদাদুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ মন্ডল, বিদ্যালয়ের সাবেক ছাত্র নিলয় হোসেন ও স্কুলের ছাত্র-ছাত্রীদের অভিভাবকসহ আরো অনেকে।

মানববন্ধনে তুলারামপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান টিপু সুলতান বলেন, আমাদের এই তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়টি একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান৷ এলাকার কিছু কুচক্রী লোকজন স্কুলের সুনাম নষ্ট করার জন্য বিভিন্নভাবে অপ্রচার চালাচ্ছে আমি এর তীব্র নিন্দা জানাই।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ মন্ডল বলেন, আমার বিরুদ্ধে করা সকল অভিযোগ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। সরকারি বিধি মোতাবেক নিয়োগ দেওয়া হয়েছে৷ পরীক্ষা নিয়ে যোগ্যতার ভিত্তিতে নিয়োগ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, এর আগে নিয়োগ নিয়ে বাণিজ্য করার অভিযোগ আসে নড়াইল সদর উপজেলার তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইমদাদুল ইসলাম ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইন্দ্রজিৎ মন্ডলের বিরুদ্ধে। নিয়োগ নিয়ে বাণিজ্যের অভিযোগে গত ১৫ মে নড়াইল প্রেসক্লাবের সামনে মানবন্ধন করেন তুলারামপুর ইউনিয়নবাসী ও ম্যানেজিং কমিটির কয়েকজন সদস্যরা। সদস্যরা বক্তব্যে বলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষক যোগসাজসে দুর্নীতি ও অনিয়মে গত ২১ এপ্রিল কম্পিউটার ল্যাব অপারেটর ও অফিস সহায়ক পদে মোটা অঙ্কের টাকার বিনিময়ে নিয়োগ দিয়েছে। আমরা চাই এ নিয়োগ বাতিল করে সচ্ছভাবে নিয়োগ দেওয়া হোক।

শেয়ার