Top

লালমনিরহাটে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

২২ মে, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ
লালমনিরহাটে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 
লালমনিরহাট প্রতিনিধি  :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে লালমনিরহাটে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলার পাঁচটি উপজেলায় মানবিক বাংলাদেশ সোসাইটি’র অর্থায়নে পর্যায়ক্রমে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
শনিবার (২১ মে) বিকেলে সংগঠনটির চেয়ারম্যান আদম তমিজী হকের সার্বিক নির্দেশনায় আদিতমারী উপজেলার মহিষখোচা তিস্তার নদী তীরবর্তী এলাকায় কয়েকশ পানিবন্দি মানুষের মাঝে এসব ত্রান সমগ্রী বিতরণ করা হয়। এর আগে রংপুর বিভাগের কুড়িগ্রাম, নীলফামারীতে এসব খাবার বিতরণ করা হয়। আগামীকাল রংপুরের গঙ্গাচড়ায় খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।
সম্প্রতি উজানের ঢল ও অতিবৃষ্টিতে বিভাগের তিস্তা বেষ্টিত এলাকার নদীর চরাঞ্চল ও নিচু এলাকায় পানি বন্দী হয়ে পড়ে হাজারো পরিবার। এর প্রেক্ষিতে মানবিক বাংলাদেশ সোসাইটির অর্থায়নে বিভাগের বিভিন্ন এলাকায় শুকনো খাবার বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এসব এলাকার লোকজন।
মানবিক নকশী বাংলা লালমনিরহাট জেলার  সভাপতি আবু হোরায়রা শান্তর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের কার্যকরী সদস্য সালেহ আহমেদ রিদয়, আক্তার হোসেন সাবেক সহসভাপতি মানবিক বাংলাদেশ সোসাইটি, শফিকুল ইসলাম সভাপতি মানবিক বাংলাদেশ সোসাইটি লালমনিরহাট জেলা,  তৌহিদুল হক কল্লোল সাবেক সভাপতি মানবিক বাংলাদেশ সোসাইটি রংপুর জেলা, সাইফুল ইসলাম হিরা সাধারন সম্পাদক মানবিক বাংলাদেশ সোসাইটি লালমনিরহাট জেলা, আব্দুল মান্নান কামাল সভাপতি যুবলীগ মহিষখোচা ইউনিয়ন, আমির হোসেন সাদ্দাম সাধারন সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ মহিষখোচা।
শেয়ার