Top

মানিকগঞ্জে চার বছরের শিশুর পুকুরে ডুবে মৃত্যু

২২ মে, ২০২২ ৫:২০ অপরাহ্ণ
মানিকগঞ্জে চার বছরের শিশুর পুকুরে ডুবে মৃত্যু
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জ সদর উপজেলায় পানিতে ডুবে  ফাহাদ হোসেন (০৪) নামের এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। রবিবরি সকাল আনুমানিক সাড়ে নয়টায় শিশুটির পার্শ্ববর্তী বাড়ির পুকুরে ডুবে এই মৃত্যুর ঘটনা ঘটেছে বলে জানা যায়। নিহত ফাহাদ হোসেন উপজেলার গড়পাড়াস্থ ইউনিয়নের আলিনগর গ্রামের ছাউকাত আলী (৩৫) ও রোজিনা বেগম (৩০) এর ছোট ছেলে।

স্থানীয়দের ভাষ্যমতে সকালে ফাহাদ তাদের বাড়ির সাথে একটি পুকুর থেকে গোসল করে এবং পরবর্তীতে গোসল শেষে আরেকটি পার্শ্ববর্তী বাড়ির পুকুরের পাড় ঘেঁষে কোথাও যেয়ে থাকতে পারে। পুকুর পাড় ঘেঁষে যাওয়ার কোনো এক সময় ঐ পুকুরে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। পুকুরটি বড় না হলেও গভীরতা বেশ থাকায় ফাহাত পানিতে ডুবে যায়।

এদিকে ফাহাদকে এলাকার সম্ভব্য সব জায়গায় খুঁজাখুঁজির পর পাওয়া যাচ্ছিলো না। ফাহাদের মা রোজিনা সে সময় সাপ্তাহিক কিস্তি দেয়ার জন্য স্থানীয় কেন্দ্রে গিয়েছিলেন। ইতোমধ্যে পরিবারের সকলে ফাহাদকে খুঁজতে বেরুলে পার্শ্ববর্তী বাড়ির পুকুরে ফাহাদের বড় চাচী মৃত দেহটি ভাসতে দেখেন। লাশ উদ্ধার করে তাদের বাড়িতে আনা হয়েছে।

অপরদিকে মৃত্যুর ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে মৃতের বাড়ীতে প্রতিবেশীদের ভীর জমে যায়। সন্তানকে হারিয়ে ফাহাদের পিতা- মাতা বাকরূদ্ধ হয়ে পড়ে।

শেয়ার