Top

গোপালগঞ্জে দোকানে গ্রীল কেটে কোটি টাকার স্বর্ণালঙ্কার চুরি

২২ মে, ২০২২ ৬:৫৫ অপরাহ্ণ
গোপালগঞ্জে দোকানে গ্রীল কেটে কোটি টাকার স্বর্ণালঙ্কার চুরি
গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জ শহরের চন্দ্রিমা জুয়েলার্সে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় ওই দোকান থেকে দুই’শ ভরি স্বর্ণালঙ্কার ওনগদ ২ লাখ নিয়ে যায় চোরের একটি দল। চুরি করা স্বর্ণের মূল্য কোটি টাকা। রবিবার (২২ মে) ভোর রাতে শহরের ডিসি রোডের স্বর্ণপট্রি এলাকায় এ চুরির ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) শীতল চন্দ্র পাল চুরির বিষযটি নিশ্চিত করেছেন। চন্দ্রিমা জুয়েলার্সের মালিক গোবিন্দ রায় জানান, রবিবার ভোর রাতের যে কোন সময় দোকানের পিছনের জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে চোরের একটি দল। পরে কেচি গেটের তালা ভেঙ্গে মূল রুমে প্রবেশ করে আলমারি ও সিন্দুক ভেঙ্গে প্রায় দুইশ” ভরি স্বর্ণালঙ্কার এবং নগদ ২ লাখ নিয়ে পালিয়ে যায় চোরের দর। এসময় দোকানের ভিতরে লাগানো সিসি টিভির ক্যামেরার হার্ড ডিস্কটিও চোরেরা নিয়ে যায় বলে দাবি করেন ওই দোকান মালিক। পরে চুরির খবর শুনে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: খায়রুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) শীতল চন্দ্র পাল জানিয়েছেন, চুরির ঘটনার বিষয়ে ইতোমধ্যে অভিযানে নেমেছে পুলিশ। কি পরিমাণ স্বর্ণালঙ্কার চুরি হয়েছে স্টক তালিকা পেলে তা জানা যাবে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার কথাও জানান তিনি।

শেয়ার