Top

ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধুকে পেটানোর অভিযোগ আ`লীগ নেতার বিরুদ্ধে

২৪ মে, ২০২২ ৫:২৬ অপরাহ্ণ
ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধুকে পেটানোর অভিযোগ আ`লীগ নেতার বিরুদ্ধে
আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা :

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার শালিকা গ্রামে ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধুকে মারধরের অভিযোগ উঠেছে ওয়ার্ড আ.লীগের সভাপতি জহিরুল ইসলাম ওরফে জহরনালের বিরুদ্ধে। গতকাল সোমবার (২৩ মে) সন্ধ্যা পৌনে ৮ টার দিকে ওই গৃহবধুর বাড়িতে এঘটনা ঘটে। জহিরুল ইসলাম ওরফে জহরনাল (৬৫) শালিকা গ্রামের রোডপাড়ার মৃত ফজের আলী ছেলে। তিনি শালিকা ইউনিয়নের ২ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় গতকাল সোমবার রাত সাড়ে ১১ টার দিকে একটি লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তোভুগী গৃহবধু।

লিখিত অভিযোগের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।
ঐ লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, দীর্ঘ চার বছর যাবত গৃহবধুকে কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছে জহিরুল ইসলাম ওরফে জহরনাল। বিভিন্ন সময় অজুহাত দেখিয়ে গৃহবধুর মোবাইলে কল করেও উত্যক্ত করতো। পরবর্তীতে মোবাইলের সিম পরিবর্তন করে গৃহবধু। বিষয়টি স্বামীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের জানানো হয়। এ নিয়ে কয়েকবার গ্রাম্যভাবে সালিস হলেও কোন সুরাহা হয়নি। প্রতিবাদ করলে স্বামীসহ গৃহবধুকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছে।

সোমবার সন্ধার দিকে বাড়ির উঠানে শিশু সন্তানকে ভাত খাওয়াচ্ছিল গৃহবধু। বাড়িতে স্বামী না থাকার সুযোগে অভিযুক্ত জহিরুল ইসলাম ওরফে জহরনাল ঢুকে গৃহবধুকে জড়িয়ে ধড়ে। পরে শিশু সন্তানকে মাটিতে ফেলে দিয়ে গৃহবধুকে জোর করে শয়ন করে নিয়ে ধর্ষণের চেষ্টা করলে ব্যর্থ হয়। পরে ঘর থেকে বের হয়ে সন্তানকে নিয়ে চলে যেতে চাইলে গৃহবধুকে বেধড়ক মারধর করে জহিরুল ইসলাম ওরফে জহরনাল।

পরে প্রতিবেশিরা ঘটনাস্থলে পৌছালে অভিযুক্ত জহিরুল ইসলাম ওরফে জহরনাল গৃহবধু ও তার স্বামীকে হত্যার হুমকি দিয়ে চলে যায়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, গতকাল সোমবার রাতে এক বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার লিখিত অভিযোগ দিয়েছেন এক নারী। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা করা হবে।

শেয়ার