Top

নড়াইলের লোহাগড়ায় শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী সমাবেশ অনুষ্ঠিত 

২৫ মে, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ
নড়াইলের লোহাগড়ায় শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী সমাবেশ অনুষ্ঠিত 
নড়াইল জেলা প্রতিনিধি :
নড়াইলের লোহাগড়া উপজেলার কে. ডি. আর. কে মাধ্যমিক বিদ্যালয়ে দুর্নীতিবিরোধী সমাবেশ হয়েছে। বুধবার বিদ্যালয়ে এ সমাবশের আয়োজন করে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। সহযোগিতায় ছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)।
এ সমাবেশে প্রায় পাঁচ শত শিক্ষার্থী অংশ নিয়ে তারা সবাই দুর্নীতির বিরুদ্ধে শপথ নেয়। শিক্ষার্থীদের শপথবাক্য পাঠ করান উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শেখ নজরুল ইসলাম।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শেখ নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ  আজগর আলী, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আবু হেনা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি শেখ কবীর হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র কুন্ডু ও শিক্ষার্থী তাজু সরদার।
এর আগে শিক্ষার্থীদের মধ্যে দুর্নীতিবিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত  হয়। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক বই তুলে দেওয়া হয়।
 এ সময়ে ইউএনও মোঃ আজগর আলী বক্তব্যে বলেন, লোহাগড়া উপজেলা সন্ধ্যার পরে প্রাইভেট ও কোচিং বন্ধ করা হয়েছে। সন্ধ্যার পরে শিক্ষার্থীদের ঘরে থাকতে হবে। বাবা-মায়ের কাছে থেকে পড়াশোনা করতে হবে। বিদ্যালয় থেকে নৈতিক শিক্ষা গ্রহণ করে আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে হবে।
এ বিষয়ে ওসি শেখ আবু হেনা বলেন, ১৮ বছর বয়সের নিচেয় কেউ মোটরসাইকেল চালাতে পারবে না। দ্রুতবেগে মোটরসাইকেল চালালেও ব্যবস্থা নেওয়া হবে।
শেয়ার