Top

সালথায় বিস্কুটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১ 

৩১ মে, ২০২২ ৫:৪৩ অপরাহ্ণ
সালথায় বিস্কুটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১ 
সালথা (ফরিদপুর) প্রতিনিধি :
ফরিদপুরের সালথায় বিস্কুটের লোভ দেখিয়ে পাঁচ বছর বয়সী এক শিশুকে পাট ক্ষেতে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি গত রবিবার রাতে উপজেলার গট্টি ইউনিয়নে ঘটে। এ ঘটনায় ধর্ষিত শিশুর মা বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।
ঘটনার দিন রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক মো. এলেম মাতুব্বারকে (২৫) গট্টি ইউনিয়নের কাটিয়ার গট্টি গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। এলেম মাতুব্বর ওই গ্রামের ফরহাদ মাতুব্বরের ছেলে।
এদিকে ধর্ষিত শিশুর পরিবারের খোজখবর নিতে ও ঘটনার সার্বিক বিষয় তদন্ত করতে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ঘটনাস্থল পরিদর্শন করেন ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান। পরিদর্শনকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন- সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান ও সালথা থানার ওসি মো. শেখ সাদিক।
মামলা সুত্রে জানা যায়, রবিবার বিকালে শিশুটি বাড়ির ওঠানে খেলাধুলা করছিল। তখন অভিযুক্ত এলেম মাতুব্বার তাকে বিস্কুট খাওয়ার লোভ দেখিয়ে বাড়ির পাশে একটি পাট ক্ষেতে নিয়ে শিশুকে ধর্ষণ করে।
সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ সাদিক বলেন, শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা হওয়ার সাথে সাথেই আসামীকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি ভিকটিমের মেডিকেলের যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। সেই সাথে আদালতের মাধ্যমে ভিকটিমের জবানবন্দী রেকর্ড করা হয়েছে।
শেয়ার