Top
সর্বশেষ

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ৩০

৩১ মে, ২০২২ ৭:২৩ অপরাহ্ণ
যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ৩০
মাহবুব আলম,শরীয়তপুর :

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে বাসের ৩০ যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার (৩১ মে) শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার শরীয়তপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে ভেদরগঞ্জে সকাল ১০টার দিকে উপজেলার ছয়গাঁও ইউনিয়নের পাপরাইল এলাকায় এ ঘটনা ঘটে।

ভেদরগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, খুলনা থেকে অন্তত ৪০ যাত্রী নিয়ে বাসটি চট্টগ্রাম যাচ্ছিলো। ভেদরগঞ্জ উপজেলার আঞ্চলিক মহাসড়কের পাপরাইল এলাকায় গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। বাসের ৩০ যাত্রীকে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শরীয়তপুর সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বাসটির যাত্রী আবুল কালাম বলেন, রায়েন্দা থেকে চট্টগ্রামে বাড়িতে যাচ্ছিলাম। বাসটি ভালোভাবেই যাচ্ছিল। বাসের গতিও স্বাভাবিক ছিল। বাসের যাত্রীদের মধ্যে কেউ কেউ ঘুম ঘুম অবস্থায় ছিল। বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়েছে। পরে বাসটি রাস্তার পাশে পড়ে যায়।

ভেদরগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের  জিএম আমির হোসেন স্টেশন অফিসার বলেন, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তবে আমরা আসার পরে স্থানীয়দের সহযোগীতায় আহত কিছু যাত্রীকে উদ্ধার করে। আমরা আহত ১৪ ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই। এর আগে স্থানীরা আহত অনেককে হাসপাতালে নিয়ে যায়। তবে রাস্তায় যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুলাহ আল মামুন বলেন,  ঘটনাস্থলে গিয়েছি। মনেহলো বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ভেদরগঞ্জ উপজেলার পাপরাইল এলাকায় দুর্ঘটনায় শিকার হয়। প্রায় ৩০ জন যাত্রী আহত হয়েছে। তাদের চিকিৎসার ব্যাবস্থা করা হয়েছে। তবে যাত্রীদের বড়ধরনের কোন সমস্যা হয়নি।

শেয়ার