Top

নড়াইলে বিশ্ব দুগ্ধ দিবস পালন

০১ জুন, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ
নড়াইলে বিশ্ব দুগ্ধ দিবস পালন
নড়াইল প্রতিনিধি :

নড়াইলে বিশ্ব দুগ্ধ দিবস পালন করা হয়েছে। আজ (০১ জুন) বুধবার সকালে দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা প্রাণী সম্পদ বিভাগের আয়োজনে বিভিন্ন কর্মসুচি পালন করা হয়েছে। বিভিন্ন কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, টি-শার্ট, শিশু খাদ্য হিসাবে তরল দুধ বিতরণ, দুগ্ধ খামারীদের মাঝে গো- খাদ্য ও ভিটামিন মিনারেল প্রিমিক্স বিতরন।

এ দিবস উপলক্ষে একটি র‌্যালি জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে দুগ্ধ খামারীদের মাঝে গো-খাদ্য ও ভিটামিন মিনারেল প্রিমিক্স বিতরন করা হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে জেলা প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মারুফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ম্যাজিষ্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, সদর উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা মোঃ জিল্লুর রহামান, খামারী মালিক সমিতির সভাপতি অ্যাডভোকেট হেমায়েত উল্লাহ হিরু প্রমূখ। উক্ত সভায় সরকারি কর্মকর্তা, সাংবাদিক, খামারী, শিক্ষক-শিক্ষার্থীসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

শেয়ার