Top
সর্বশেষ

নাটোরে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু 

০১ জুন, ২০২২ ৮:৫১ অপরাহ্ণ
নাটোরে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু 
নাটোর প্রতিনিধি :
নাটোরে ছুরিকাঘাতে রাকিব হোসেন(২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। দুপুরে নাটোর রেলওয়ে ষ্টেশনের ওভারব্রীজে এ ঘটনা ঘটে। নিহত রাকিব হোসেন শহরের চক বৈদ্যনাথ নূরুপাড়ার এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রাকিব ও স্থানীয় সন্ত্রাসী কাটা রাসেল নামে এক যুবকের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির সূত্রপাত হয়। হাতাহাতির একপর্যায়ে কাটা রাসেল ছুরিকাঘাত করে রাকিবকে।স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।অভিযুক্ত রাসেল এলাকায় কাটা রাসেল নামে পরিচিত।
 নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসিম আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, কেন এই হত্যা কান্ড এ বিষয়ে আমরা তদন্ত করে দেখছি।
সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহসিন জানান, পূর্ব শত্রুতার জের ধরে বাড়ি থেকে রাকিবকে ডেকে রেলওয়ে ষ্টেশনের ওভার ব্রিজের উপরে নিয়ে যায় প্রতিবেশী এক যুবক। পরে তাকে রাসেল ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
স্থানীয়রা রাকিবের চিৎকারে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। হত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযানে নেমেছে পুলিশ।
শেয়ার