Top

বিআরটিসি বাসের চাপায় কলেক শিক্ষকের মৃত্যু 

০২ জুন, ২০২২ ৪:১৫ অপরাহ্ণ
বিআরটিসি বাসের চাপায় কলেক শিক্ষকের মৃত্যু 
কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়ার মিরপুর উপজেলায় বিআরটিসি বাসের চাপায়  ওই বাসের এক যাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০২ জুন) ১১টার দিকে মিরপুর উপজেলার বহলবাড়িয়া ইউনিয়নের মির্জানগর গ্রামে হারুনের ইট ভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত খলিদ বিন কুদ্দুস (২৬) ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার পোড়াঘাটি গ্রামের আব্দুল কুদ্দুস আনোয়ারীর ছেলে। সে ঢাকার গাজিপুরে একটি মাদরাসায় শিক্ষকতা করতেন।
পুলিশ, স্থানীয়রা ও নিহতের বন্ধুরা জানান, খলিদ বিন কুদ্দুস ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল কুরআন বিভাগের ছাত্র ছিলেন। সেসময় তিনি কুষ্টিয়া শহরের মিলপাড়া এলাকার একটি ছাত্রাবাসে থাকতেন। অনার্স-মাস্টার্স শেষে ২০১৮ সালের দিকে কুষ্টিয়া থেকে বাড়ি চলে যায়। পরে ঢাকায় চাকরি শুরু করে। সে ঢাকার একটি মাদরাসায় শিক্ষকতা করতেন। বিশ্ববিদ্যালয়ে পড়াশোনাকালীন ও কুষ্টিয়া শহরের মিলপাড়ায় থাকাকালীন ২০১৫ সালের দিকে  সময় তার বিরুদ্ধে একটি নাশকতা মামলা হয়। বৃহস্পতিবার এ মামলার  হাজিরা দেয়ার দিন ধার্য্য ছিল। হাজিরা দিতে বিআরটিসি বাসে করে কুষ্টিয়ায় আসছিলেন।
আসার সময় মিরপুর উপজেলার বহলবাড়িয়া ইউনিয়নের মির্জানগর গ্রামে হারুনের ইট ভাটার সামনে রাস্তা তৈরির কাজ চলছিল। এজন্য যানজটের সৃষ্টি হয়।  এসময় বাস থেমে ছিল। বাস থেমে থাকা অবস্থায় বাস থেকে বাইরে বের হয় ওই বাসের যাত্রী খালিদ। রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় ওই বিআরটিসি বাসটি খালিদকে ধাক্কা দেয় এবং তার পায়ের উপর দিয়ে বাসটি চলে যায়।
স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এবিষয়ে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী বলেন, চালক ও ঘাতক ট্রাকটি আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
শেয়ার