Top

চারদিনেও খোজ মেলেনি হাফেজী পড়ুয়া নিখোঁজ  শিক্ষার্থী

০৩ জুন, ২০২২ ১২:০৬ অপরাহ্ণ
চারদিনেও খোজ মেলেনি হাফেজী পড়ুয়া নিখোঁজ  শিক্ষার্থী
বরগুনা প্রতিনিধি :
বরগুনা তালতলী উপজেলার মাদ্রাসা থেকে হাফেজী পড়ুয়া এক মাদ্রাসাছাত্র নিখোঁজ হয়েছে। গত ২৯ মে (রোববার) বিকেল ৪.০০ টা থেকে এই মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ রয়েছে।
নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থী মোঃ সজিব তালতলীর হেলেঞ্চাবাড়িয়া এলাকার মিজানুর রহমানের ছেলে। সে উপজেলার বগীরহাট এলাকার মোহাম্মাদীয়া হাফিজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।
পরিবার সূত্রে জানা গেছে, গত চার বছর ধরে সজিব বগীরহাট এলাকার মোহাম্মাদীয়া হাফিজিয়া মাদ্রাসায় আবাসিকে থেকে হাফিজী পড়ছিল। গত ২৯ মে (রোববার) দুপুরের খাবার খেয়ে বের হয়ে আর মাদ্রাসায় ফেরেনি। পরে মাদ্রাসার শিক্ষক বিষয়টি পরিবারের কাছে জানায়। পরিবারের সদস্যরা আত্মীয় স্বজনদের বাড়িতে খোঁজ নেয়। কিন্তু সজিবকে কোথাও পাওয়া যায়নি।
পরিবারের সদস্যদের ধারনা ছিল হয়ত লেখপড়ার চাপে কোথাও বেড়াতে গেছে। কিন্তু চারদিনেও সজিব ফিরে না আসায় তালতলী থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থীর বাবা মিজানুর রহমান বৃহস্পতি বার (২ জুন) রাত ৮.০০ টার দিকে বিষয়টি নিশ্চিত করে বলেন,  আমরা ওর সাথে কেউ কখনই খারাপ ব্যবহার করিনি৷ আামদের সকল আত্মীয়দের বাড়িতে খুঁজেছি। কোথাও ওর খোজ পাইনি৷ থানায় একটি সাধারণ  ডায়রী  করেছি।
তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখওয়াত হোসেন তপু বলেন, মাদ্রাসা শিক্ষার্থীর নিখোঁজের ব্যাপারে বৃহস্পতিবার (২ জুন) থানায় সাধারন ডায়েরি করেছেনে তার বাবা। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত রিপোর্ট আসলেই নিখোঁজ নাকি অন্য কিছু তা বলা যাবে।
শেয়ার