Top

নীলফামারী জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি লেমন,সম্পাদক জুয়েল

০৪ জুন, ২০২২ ৮:৪৪ অপরাহ্ণ
নীলফামারী জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি লেমন,সম্পাদক জুয়েল
নীলফামারী প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ নীলফামারী জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ১২টার দিকে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সম্মেলনের উদ্বোধন করে সংগঠনের কেন্দ্রী নির্বাহী সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী সায়ীদুর রহমান।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন নীলফামারী-২ সদর আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করে বাংলাদেশ মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আলহাজ লায়ন শেখ আজগর নস্কর। দিনব্যাপী সম্মেলন শেষে বিকালে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে সকল কাউন্সিলর ও ডেলিগেটদের সম্মতিক্রমে মো. রুকুনুজ্জামান সরকার লেমনকে সভাপতি এবং মো. জুয়েল সরকার সাধারণ সম্পাদক নির্বাচিত করে ত্রি- বার্ষিক নীলফামারী জেলা কমিটি ঘোষণা করেন সংগঠনের কেন্দ্রী নির্বাহী সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী সায়ীদুর রহমান।

নীলফামারী জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মো. রুকুনুজ্জামান সরকার লেমনের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মো. মমতাজুল হক, কার্যকরী সভাপতি সাইফুল আলম মানিক, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এবিএম রসুল সিদ্দিকী রিপন।

সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এবিএম রসুল সিদ্দিকী রিপন বলেন, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মো. রুকুনুজ্জামান সরকার লেমনকে সভাপতি এবং সদস্য সচিব মো. জুয়েল সরকারকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্যের জেলা মৎস্যজীবী লীগের কমিটি ঘোষণা করা হয়। আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে নাম পাঠানোর জন্য সভাপতি ও সাধারণ সম্পাদককে দায়িত্ব প্রদান করা হয়।

শেয়ার