Top

বিদায় অনুষ্ঠান থেকে ফেরার পথে নৌকার কর্মী-সমর্থকদের হামলায় আহত ১৫

১১ জুন, ২০২২ ৩:১৩ অপরাহ্ণ
বিদায় অনুষ্ঠান থেকে ফেরার পথে নৌকার কর্মী-সমর্থকদের হামলায় আহত ১৫
বরগুনা প্রতিনিধি :

শেষ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের এক স্বতন্ত্র প্রার্থীর কর্মীসমর্থকদের উপর হামলা চালিয়েছে নৌকা মার্কার কর্মীরা। এতে স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল মার্কার কামাল হোসেনের ১৫ জন কর্মী-সমর্থক গুরুতর আহত হয়েছেন। এছাড়াও কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

শনিবার (১১ মে) দুপুর ১২ টার দিকে বেতাগীর কাজিরাবাদ ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থী সালাউদ্দিন সুমনের বাড়ির সামনে এঘটনা ঘটে। এঘটনায় অপর এক ঘোরা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট সুমন গুরতর জখম হয়েছেন।

স্থানীয়রা জানায়, কাজিরাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল ১১ জুন শনিবার। অনুষ্ঠান শেষে ফেরার পথে স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল মার্কার কামাল হোসেনে গাড়ীবহরে অতর্কিত হামলা চালায় নৌকা মার্কার প্রার্থী সালাউদ্দিন সুমনের কর্মী-সর্মথকরা। এসময় দেশীয় অস্ত্রের আঘাতে জখম হয় কামাল হোসেনের কয়েকজন সমর্থকরা। এতে ৮ জন গুরুত জখম সহ ১৫ জন আহত হয়। এবং মোটরসাইকেল মার্কার কর্মীসমর্থকদের বহন করা কয়েকটি ইজিবাইক ভাঙচুর করা হয়।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন বলেন, স্কুলের বিদায় অনুষ্ঠান শেষ করে আমি আগে ফিরে আসি। এবং আমার কর্মীরা ইজিবাইকে আসতে থাকে এসময় নৌকার প্রার্থী সুমনের কর্মীরা ৫০-৬০ জন বহিরাগত সন্ত্রাসী নিয়ে আমার কর্মীদের উপর হামলা চালায়। এছাড়াও নৌকার কর্মীরা আচরনবিধি লঙ্ঘন করে মোটরসাইকেলে শোডাউন দেয়।

আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী সালাউদ্দিন সুমন বলেন, আমি নির্বাচনী প্রচারনায় ব্যস্ত ছিলাম। এবিষয়ে কিছু জানিনা আমি৷ বিষয়টি খোঁজ নিয়ে বলতে পারবো ওইখানে ঘটনাটি কি ঘটেছে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহআলম হাওলাদার বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে, পুলিশ গিয়ে ওই এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছেন। এবং এলাকায় পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে।

শেয়ার