Top
সর্বশেষ

সিরাজগঞ্জে কিশোরীর আপত্তিকর ভিডিও ফেসবুকে, গ্রেপ্তার ৪

১১ জুন, ২০২২ ৩:৩৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে কিশোরীর আপত্তিকর ভিডিও ফেসবুকে, গ্রেপ্তার ৪
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় চাইনিজ রেষ্টুরেন্টে খাবার খেতে নিয়ে গিয়ে এক কিশোরীর আপত্তিকর ভিডিও ধারণ করার অভিযোগে রেস্টুরেন্টের মালিকসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- শাহজাদপুরের রেড রোস্টার চাইনিজ রেষ্টুরেন্টের মালিক মাসুদ রানা (৩৮), রামবাড়ী মহল্লার কিশোর তাজকীন আহমেদ রিয়ান (১৬) ও আরও দুই কিশোরী।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করে জানান, শাহজাদপুর উপজেলা পৌর শহরের ডিগ্রি কলেজের পাশে গ্রেপ্তারকৃত মাসুদ রানার চাইনিজ রেষ্টুরেন্টে গত ২ জুন সন্ধ্যায় নীরব নামে এক তরুণ তার কিশোরী প্রেমিকাসহ বন্ধু-বান্ধবদের খাবার খেতে নিয়ে যায়। এক পর্যায়ে রেষ্টুরেন্টের মালিক মাসুদ রানার উপস্থিতিতেই ওই তরুণীর আপত্তিকর ভিডিও ধারণ করা হয়। পরে ধারণকৃত ওইসব ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করা হলে তা ছড়িয়ে পড়ে। বিষয়টি ভুক্তভোগী ও তার পরিবার তা জানতে পেরে কিশোরীর চাচা আবু বক্কার সিদ্দিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ মামলা দায়েরের পর তথ্য প্রযুক্তির সাহায্যে বৃহস্পতিবার (০৯ জুন) গভীর রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে এলাকার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার