Top

গোপালগঞ্জ পৌর নির্বাচনে ১০ জনের ৭ জনই সরে দাড়িয়েছে

১২ জুন, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ
গোপালগঞ্জ পৌর নির্বাচনে ১০ জনের ৭ জনই সরে দাড়িয়েছে
গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে আরো এক মেয়র প্রার্থী সরে দাঁড়িয়েছেন। তিনি হলেন মেয়র প্রার্থী কাজী লিয়াকত আলী লেকু। তিনি মোবাইল ফোন প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। ফলে গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে ১০ মেয়র প্রার্থীর মধ্যে ৭ জন প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় ভোটের মাঠে মাত্র তিনজন প্রার্থী রইলেন।

আজ রবিবার (১০ জুন) বিকালে শহরের মন্দারতলা এলাকার নিজ বাসবভনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষনা দেন তিনি।

সংবাদ সম্মেলনে সরে যাওয়ার মেয়র প্রার্থী কাজী লিয়াকত আলী লেকু বলেন, “আওয়ামী লীগের নমিনেশন বোর্ড এই পৌরসভাকে উন্মুক্ত ঘোষনা করেছিল। যে কারনে আমি মেযর পদে নির্বাচনে অংশ নিয়ে আপনাদেরকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছিলাম। নির্বাচন উন্মুক্ত করে দেবার পরও প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা মেয়র প্রার্থী শেখ রকিব হোসনকে সমর্থন দিয়েছেন। তাই প্রধানমন্ত্রীর সম্মান রক্ষার্থে আজ থেকে আমি পৌর নির্বাচন থেকে আমি সরে দাঁড়ালাম এবং মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিলাম।”

তিনি মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনের প্রতীক নারিকেল গাছ মার্কায় ভোট দেয়ার জন্য তার কর্মী সমর্থকদের প্রতি আহবান জানিয়ে নিজের আমলকালের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

এসময় প্রদানমন্ত্রীর চাচা শেখ কবির হোসেন, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইলিয়াস হোসেন, সদর উপজেলা আওয়ামী সাধারন সম্পাদক রফিকুল ইসলাম মিটুসহ তার কর্মী সমর্থক এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গোপালগঞ্জ পৌর নির্বাচনে মেয়র প্রার্থী শেখ রকিব হোসেনকে সমর্থন দিয়ে অপর মেয়র প্রার্থী মৃনাল কান্তি রায় চৌধুরী পপা, জি.এম সাহাব উদ্দিন আজম, রেজাউল হক সিকদার রাজু, দীলিপ কুমার সাহা দীপু, মো: আবুল ফত্তাহ সজু, এস.এম নজুরল ইসলাম নুতন নির্বাচন থেকে সরে দাঁড়ান।

ফলে নির্বাচনে অংশ নেয়া ১০ জন মেয়র প্রার্থীর মধ্য ৭ জন প্রার্থী সরে যাওয়ায় নির্বাচনী মাঠে এখন তিনজন প্রার্থী প্রচারনায় রয়েছেন। এরমধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর একজন রয়েছেন। উল্লেখ্য, আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার