Top

কুষ্টিয়ায় গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়ি আটক

১৬ জুন, ২০২২ ৪:৩৭ অপরাহ্ণ
কুষ্টিয়ায় গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী ও শাশুড়ি আটক
কুষ্টিয়া :

কুষ্টিয়ায় রত্না খাতুন (৩০) গৃহবধুকে হত্যার অভিযোগে স্বামী রনি আহম্মেদ ও শাশুড়ি লিলি খাতুনকে আটক করেছে পুলিশ। রত্নার শ্বশুর বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নে। রনি আহম্মেদ বটতৈল ইউনিয়নের শন্টুর আহম্মেদের ছেলে।

১৫ জুন রাত ৮টার সময় কুষ্টিয়া শহরস্থ আফু চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন এলাকায় চারতলা মেস বাসায় এ ঘটনা ঘটে।

সুত্রে জানা যায়, সন্ধ্যার সময় তার স্বামী রনি আহম্মেদ তাদের বটতৈল এলাকার রত্নার শ্বশুর বাড়ি থেকে তার শ্বশুরি মেসের ছেলেমেয়েদের দীর্ঘ দিন যাবৎ রান্নার কাজ করে সেই বাড়িতে আজ নিয়ে আসে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন রত্নার মা।

রত্নার মা বলেন, আমি আজ আমার জামাইয়ের বাড়িতে বেড়াতে আসছি আমার মেয়ে আমাকে রান্না করে খাওয়াবে বলে। কিন্তু আজ সন্ধ্যায় আমার জামাই আমার মেয়ে নিয়ে চলে আসে আমার বিয়েন মেসে রান্না করেছে বলে আমাকে রেখে আমার মেয়েকে নিয়ে চলে আসে আমি রাত ৯টাই জানতে পারি আমার মেয়ে মারা গিয়েছে।

মেয়ের চাচা নাজিম উদ্দীন বলেন, আমি মজমপুর গেটে কাজে আসছি আমার ভাবী আমার মেয়ের বাড়িতে বেড়াতে গেছে আমাকে রাত্রে ফোন করে বলছে আমার মেয়েকে মেরে ফেলছে। আমি ওই মেসে গিয়ে দেখি আমার মেয়ে মেঝেতে পড়ে আছে। আমার মেয়েকে তার শ্বাশুরি ও জামাই মিলে পরিকল্পিত ভাবে এই হত্যা করেছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বিরুল আলম বলেন, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম গৃহবধূকে হত্যার ঘটনায় তার শ্বাশুড়ি ও তার স্বামীকে আটক করেছি। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি তদন্তে করে ব্যবস্থা নেওয়া হবে।

বিপি/এএস

শেয়ার