Top

কিছু কিছু রাজনৈতিক দল সামনের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে: ফারুক খান এমপি

২৩ জুন, ২০২২ ৪:১০ অপরাহ্ণ
কিছু কিছু রাজনৈতিক দল সামনের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে: ফারুক খান এমপি
গোপালগঞ্জ প্রতিনিধি :

কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেন, বাংলাদেশে জনগনের স্বপ্নের সেতু পদ্মা সেতু আর দুদিন পর উদ্বোধন হবে। পদ্মা সেতু নির্মান করতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তের শিকার হতে হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় দেশের মানুষের জন্য কাজ করেছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশী ও বিদেশী ষড়য়ন্ত্র ছিন্নভিন্ন করে আমরা সামনের দিকে এগিয়ে যবো

আজ বৃহস্পতিবার (২৩ জুন) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জনগনকে অনুরোধ করবো আপনারা শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের উপর আস্থা রাখেন। বাঙ্গালী জাতির যত বড় বড় অর্জন হয়েছে যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্বে যখন আওয়ামী লীগ পরিচালিত হয়েছে। কিছু কিছু রাজনৈতিক দল সামনের নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে এটা আমরা আভাস পেয়েছি। আমার সাধারন মানুষের কাছে আহবান থাকবে আমরা আওয়ামী লীগের সাথে থাকুন, পাশে থাকুন। বিএপিকে উদ্দেশ্য করে ফারুক খান আরো বলেন, বিএনপি যে সত্যিকারের একটি গণতান্ত্রিক ও জনভিত্তিক দল নয় তারা বারবার প্রমাণ করেছে। পদ্মা সেতু তো আওয়ামী লীগের সেতু নয়, বাংলাদেশের মানুষের সেতু। সেখানে বিএনপির নেতারা যদি না আসেন তাহলে তারা প্রমাণ করলো
এই পদ্মা সেতুর সাথে তাদের কোন সংযোগ নেই। দেশের উন্নয়নের তারা অবদান রাখতে পারে না সেটাও প্রমান করবে।

এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খানের নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তবক অর্পন করে গভীর শ্রদ্ধা জানায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পরে জেলা আওয়ামী লীগ ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় আওয়ামী লীগের কার্যনির্বা‌হি ক‌মি‌টির সদস্য শেখ ইকবাল হোসেন অপু এমপি, সৈয়দ অাব্দুল আওয়াল শামীম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মো: বাবুল হোসেন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার