Top

নড়াইলে আ‘লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

২৩ জুন, ২০২২ ৯:১৪ অপরাহ্ণ
নড়াইলে আ‘লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
নড়াইল জেলা প্রতিনিধি :

নড়াইলে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন। বৃহস্পতিবার আওয়ামীলীগের জেলা কার্যালয়ে এ উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও দোয়া- মোনাজাত করা হয়। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও বর্ণাঢ্য র্যালি করা হয়।

র্যালিটি নড়াইল বঙ্গবন্ধু মঞ্চ থেকে শুরু করে শহরের প্রধান প্রধান শহর ঘুরে একই স্থানে এসে শেষ হয় এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে বক্তব্য রাখেন নড়াইল- ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সহ-সভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল কুমার সাহা, যুগ্ম সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল স্বপন, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ কুন্ডু মিটুল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ অচিন চক্রবত্তী, সাধারণ সম্পাদক এ্যাডঃ ওমর ফারুক, জেলা আওয়ামীলীগের সদস্য হাফিজ খান মিলন প্রমুখ।

শুধু নড়াইল নয় কালিয়া, লোহাগড়া ও নড়াগাতিতেও বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

 

শেয়ার