Top

সিরাজগঞ্জে পিস্তল-গুলিসহ ভাইরাল হওয়া তরুণ গ্রেপ্তার

৩০ জুন, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে পিস্তল-গুলিসহ ভাইরাল হওয়া তরুণ গ্রেপ্তার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে আওয়ামীলীগ-বিএনপির সংর্ঘষ চলাকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে পিস্তল হাতে ভাইরাল হওয়া তরুণ বায়েজিদ আহম্মেদ টরিকে (১৯) পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃত বায়েজিদ সিরাজগঞ্জ পৌর এলাকার একডালা মধ্যপাড়া মহল্লার আজিম উদ্দিনের ছেলে। সিরাজগঞ্জ ডিবির এসআই খোকন এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার (২৯ জুন) গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল বাজারের একটি চায়ের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গত বছরের ৩০ ডিসেম্বর সিরাজগঞ্জ শহরে বিএনপির সমাবেশ চলাকালে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে তুমুল সংঘর্ষ বাঁধে। এ সংঘর্ষ চলাকালে অস্ত্র হাতে তিন তরুণের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছিল। এ ঘটনার কয়েকদিন পর শহরের কোল গয়লা মহল্লার সুমন খলিফা এবং একই এলাকার জনি হাজাম নামে দুই তরুণকে অস্ত্র ও বোমাসহ গ্রেফতার করা হলেও বায়েজিদ আত্মগোপন করায় তাকে গ্রেফতার করা যায়নি।

মাদকাসক্ত বায়েজিদ আত্মগোপনে থেকেও সে অস্ত্র হাতে শহরের জেলখানা ঘাট ও হার্ডপয়েন্টসহ আশপাশের এলাকায় চাঁদাবাজীসহ ত্রাস সৃষ্টি করে আসছিল। সদর থানায় তার বিরুদ্ধে দাঙ্গা-হামলা ও মারধরের ৫টি মামলা রয়েছে। গত ৪ দিন আগে স্লুইস গেইট এলাকার পলাশ নামে একজনকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করায় হাসপাতালে ভর্তি আছে। এ ব্যাপারে তার স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে পিস্তল ও গুলিসহ গ্রেফতারের ঘটনায় বুধবার রাতেই বায়েজিদের বিরুদ্ধে সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে পাঠানো হয়েছে।

শেয়ার