Top

সিরাজগঞ্জে অপহরণের ৩ মাস পর উদ্ধার হলো আঁখি

৩০ জুন, ২০২২ ৬:০০ অপরাহ্ণ
সিরাজগঞ্জে অপহরণের ৩ মাস পর উদ্ধার হলো আঁখি
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার যমুনার চরাঞ্চলের নাটুয়ারপাড়া থেকে ৬ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করা ২ অপহরণকারীকে গ্রেপ্তারসহ অপহৃতাকে উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো-কাজীপুর উপজেলার নাটুয়ারপাড়ার উত্তর রেহাইশুড়িবের গ্রামের নুরুল ইসলামের ছেলে সোহানুর রহমান সোহান (২৫) ও তার স্ত্রী মিম আক্তার (১৯)।

কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত মামলার এজাহারের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ২৫ মার্চ সকালে রেহাইশুড়িবের গ্রামের আলমগীর হোসেনের মেয়ে আঁখি খাতুন (১২) জন্ম নিবন্ধনের কপি নিয়ে করোনার টিকা কার্ড প্রিন্ট করতে নাটুয়ারপাড়া বাজারের গুলমোড়ে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে ২৭ মার্চ কাজীপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন আঁখির বাবা আলমগীর হোসেন। এ ঘটনার প্রায় ৩ মাস পর ২৩ জুন আঁখির বাবার মোবাইলে কল করে ৬ লক্ষ টাকা মুক্তিপণ দাবী করা হয়।

সেইসাথে টাকা না দিলে আঁখিকে মেরে ফেলার হুমকিও দেয়া হয়। এক পর্যায়ে আঁখির বাবা আলমগীর হোসেন তার মেয়েকে দেখতে চাইলে ভিডিও কলে হাত,পা ও মুখ বাঁধা অবস্থায় আঁখিকে দেখানো হয়। আঁখির বাবা বিষয়টি পুলিশকে অবহিত করলে তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার সন্ধ্যায় নাটুয়ারপাড়া থেকে অপহরণকারী সোহানকে গ্রেপ্তার করা হয়। এরপর তার দেয়া তথ্য মতে বুধবার ভোররাতে সিরাজগঞ্জ পৌর
এলাকার জানপুর মহল্লার একটি ভাড়া বাসা থেকে অপহৃতা আঁখিকে উদ্ধারসহ সোহানের স্ত্রী মিম আক্তারকে গ্রেপ্তার করা হয়।

বুধবার বিকেলে অপহৃতা আঁখিকে তার পরিবারের কাছে হস্তান্তর ও আসামীদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার