Top

নোয়াখালীতে ‘আল-আরাফাহ্ ইসলামী জীবন বীমা’ কার্যালয়ে তালা

৩০ জুন, ২০২২ ৬:৫০ অপরাহ্ণ
নোয়াখালীতে ‘আল-আরাফাহ্ ইসলামী জীবন বীমা’ কার্যালয়ে তালা
নোয়াখালী প্রতিনিধি :
গ্রাহকদের বীমার মেয়াদ শেষ হওয়ার পর চেকের টাকা না পেয়ে ‘সান ফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের ‘আল আরাফা ইসলামী জীবন বীমা (তাকাফুল)’ নোয়াখালী সার্ভিস সেল কার্যালয়ে তালা দিয়েছে ক্ষুব্ধ গ্রাহকরা। একই সাথে কার্যালয়টি ঘেরাও করে রেখেছে কয়েকশ গ্রাহক। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে চেক প্রাপ্ত গ্রাহকদের টাকা দেওয়ার জন্য পুলিশের সহযোগিতায় কার্যালয়ে আসেন কোম্পানীর ডিএমডি মো. মিজানুর রহমান মিলন।
বিক্ষুব্ধ গ্রাহকদের সাথে কথা বলে জানা গেছে, গত ২০১৮ সালে বীমার মেয়াদ উত্তির্ণ হওয়ার পর নোয়াখালী কার্যালয়ে আসার পর তারা গ্রাহকদের ঢাকা প্রধান কার্যালয়ে চেকের জন্য পাঠান। কিন্তু প্রধান কার্যালয় থেকে চেক নিয়ে আসার পর থেকে অদ্যবধি পর্যন্ত নোয়াখালী কার্যালয় থেকে টাকা নগদ করতে পারেনি তারা। চেক নিয়ে টাকার জন্য আসলে একদিন এক ধরনের কথা বলে গ্রাহকদের হয়রানি করা হয়। শুধু ২০১৮ সাল না এর পরবর্তী সময়ে যাদের বীমার মেয়াদ শেষ হয়েছে সে গ্রাহকরাও এখনও টাকা পায়নি। ফলে বাধ্য হয়ে কার্যালয়ে তালা দিয়ে বিক্ষোভ করে তারা।
এ বিষয়ে কোম্পানীর কর্মকর্তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করলেও তারা কেউ কথা বলতে রাজি হননি। তবে সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান জানান, প্রধান কার্যালয় থেকে বীমা কোম্পানীর কয়েকজন কর্মকর্তা পুলিশ প্রটোকলে এসেছেন। যেসকল গ্রাহককে ইতোমধ্যে চেক দেয়া হয়েছে তাদের টাকা দিবে এবং অপর গ্রাহকদের চেক দেয়া হবে বলে কর্মকর্তারা পুলিশকে জানিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সর্তক অবস্থানে রয়েছে বলেও জানান তিনি।
শেয়ার