Top

প্রজন্ম ফাউন্ডেশনের উদ্যোগে কুড়িগ্রামে ত্রাণ বিতরণ

০৪ জুলাই, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ
প্রজন্ম ফাউন্ডেশনের উদ্যোগে কুড়িগ্রামে ত্রাণ বিতরণ
নড়াইল জেলা প্রতিনিধি :

নড়াইলের লোহাগড়া উপজেলার কুড়িগ্রামে প্রজন্ম ফাউন্ডেশনের উদ্যোগে পানিবন্দি ও বন্যা কবলিত এলাকার মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছে প্রজন্ম ফাউন্ডেশন। পানিবন্দি অসহায় মানুষদের সেবাদানের জন্যেই এই উদ্যোগ নিয়েছে প্রজন্ম ফাউন্ডেশন।

প্রজন্ম ফাউন্ডেশন বন্যার্তদের মাঝে প্রায় ৩০০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরণ করে । ত্রাণের এই প্যাকেট গুলোর মধ্যে রয়েছে চাল,ডাল,আলু,পেঁয়াজ,রসুন,চিনি,সেমাই, খেজুর,মুড়িসহ ইত্যাদি প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ।

প্রজন্ম ফাউন্ডেশন লোহাগড়া নড়াইল ও নড়াইল জেলা ব্লাড ব্যাংকের মোট ১১ সদস্যের একটি দল কুড়িগ্রাম গিয়ে এই ত্রাণসামগ্রী বন্যার্তদের মাঝে বিতরণ করে ।

প্রজন্ম ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মাহামুদুল হাসানসহ প্রজন্ম ফাউন্ডেশনের প্রতিনিধি হয়ে যেসকল সদস্য ত্রাণ বিতরণ করতে গিয়েছিলেন তারা হলেন সোহাগ (কার্যনির্বাহী সদস্য),বিপ্লব,রাব্বি,নয়ন,ইমরান
,আল আমিন, মারুফ ,বাধন,হাসান ও মাহবুব মিলন ।

উল্লেখ্য, তারা নড়াইলের লোহাগাড়া উপজেলার বিভিন্ন বন্যাকবলিত এলাকা যেমন রাজার হাট,ঘড়িয়াল ডাংগা, শরিষা বাড়ি,বড় দড়গা,গতিয়া শামের চর,বিদ্যানন্দ ইউনিয়ন এর গাবুর হেলানসহ ইত্যাদি জায়গায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ও সাহায্য-সহযোগিতা করেন।

শেয়ার