Top

শেরপুরে পরকীয়া সন্দেহে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

০৭ জুলাই, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
শেরপুরে পরকীয়া সন্দেহে যুবককে কুপিয়ে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার
শেরপুর জেলা প্রতিনিধি :

ডিভোর্স দিয়ে চলে যাওয়া বিদেশ ফেরত স্ত্রীর সাথে পরকীয়া আছে- এমন সন্দেহে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার ৬ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার পশ্চিম গেরাপচা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই ব্যক্তির নাম মাহফুজুর রহমান (৪৫)। তিনি উপজেলার গেরাপচা গ্রামের ইমান আলীর ছেলে। নিহত আবু সাঈদ (২৬) একই গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, মাহফুজুর রহমান প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার অভিযোগ স্বীকার করেছেন। প্রায় তিন বছর আগে মাহফুজের স্ত্রী মিনারা ওমানে যান।পরে দু’বছরের প্রবাস জীবন কাটিয়ে দেশে ফিরেন মিনারা।দেশে ফিরে স্বামির সাথে বনিবনা না হওয়ায় বছর খানেক আগে মাহফুজুরকে তালাক দিয়েছে তাঁর স্ত্রী বাবার বাড়ী দিনাজপুরে চলে যান।

মাহফুজুর পুলিশকে জানিয়েছেন, স্ত্রী চলে যাওয়ায় তিনি আবু সাঈদকে সন্দেহ করতেন। তাই প্রতিশোধ নেওয়ার জন্য তিনি সাইদের সঙ্গে ভালো সম্পর্ক গড়ে তোলেন।

পরে গত বুধবার রাতে পরিকল্পিতভাবে তিনি মাছ ধরার কথা বলে সাইদকে সঙ্গে নিয়ে বিলে যান। রাত এগারোটার পর একসঙ্গে ফিরে তাঁরা স্থানীয় একটি দোকানে চা পান করেন। সেখান থেকে ফেরার সময় কথা বলার ছলে মাহফুজুর সাঈদকে ডেকে নিয়ে আকস্মিকভাবে ঘাড়ের পেছনে দা দিয়ে পরপর দুটি কোপ মারেন। এতে সাইদের ঘাড়ের পেছনের অংশ পুরোপুরি কেটে মাথা প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়।

এ সময় সাঈদের চিৎকার শুনে আশপাশের মানুষ ছুটে আসে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক সাঈদকে মৃত ঘোষণা করেন। ৭ জুলাই বৃহস্পতিবার সকালে নিহত আবু সাঈদ এর লাশ ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠানো হয়। সেই সাথে নিহত আবু সাঈদের বাবা নজরুল ইসলাম বাদী হয়ে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করেন বলে জানান নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহম্মেদ বাদল।

 

শেয়ার